মাইকের আওয়াজে কেউ শুনতে পায়নি ধর্ষণের শিকার যুবতীর চিৎকার

সকালের সংবাদ ডেস্ক;সকালের সংবাদ ডেস্ক;
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৩০ অপরাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২০
মাইকের আওয়াজে কেউ শুনতে পায়নি ধর্ষণের শিকার যুবতীর চিৎকার

বরগুনা প্রতিনিধি;  বরগুনার বেতাগীতে যুবতীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। ওই যুবতীর মা বাদী হয়ে আজ বুধবার দুপুরে তিনজনকে আসামি করে বেতাগী থানায় মামলা করেছেন।
মামলার আসামিরা হলেন, বেতাগী উপজেলার হোসনাবাদ গ্রামের মৃত মোতালেব হাওলাদারের ছেলে সাগর (১৮), একই গ্রামের বাসিন্দা নাঈম হোসেন (১৮) ও মো. নাঈম (১৯)।
মামলার বাদী জানিয়েছেন, তাদের বাড়ি বরগুনার বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নের দক্ষিণ হোসনাবাদ গ্রামে। স্বামী মারা যাওয়ার পর তার দ্বিতীয় বিয়ে হয়েছে। বিয়ের পরে তিনি মেয়েকে নিয়ে জলিশাবাজারে ভাড়া বাসায় থাকেন। সংসারের খরচ মেটাতে নিজেই দিনমজুরের কাজ করেন।
তার অভিযোগ স্থানীয় হোসনাবাদ গ্রামের বাসিন্দা সাগর তার মেয়েকে দীর্ঘদিন ধরে উত্ত্যক্ত করত। মঙ্গলবার সন্ধ্যায় তার মেয়ে বাজারের পাশে উরস মাহফিলে গিয়েছিলো। সেখান থেকে রাত আটটার দিকে সাগরের সঙ্গে থাকা দুই বন্ধু নাঈম হোসেন ও মো. নাঈম তার মেয়েকে মীরাবাড়ির বাগানের মধ্যে নিয়ে যায়। সেখানে তিন বন্ধু মিলে মেয়েটিকে গণধর্ষণ করে। ঘণ্টাখানেক পরে রাত নয়টার দিকে ওই যুবতীকে স্থানীয়রা উদ্ধার করেছে।
সংঘবদ্ধ ধর্ষণের শিকার ওই যুবতী জানিয়েছেন, তাকে ধরে নেওয়া সময়ে চিৎকার করলেও ওরসের মাইক চলার কারণে কেউ শুনতে পায়নি। পরে লোকজন গিয়ে টর্চলাইটের আলো ছড়ালে ধর্ষকরা পালিয়ে যায়।পরে ওই যুবতী এলাকাবাসীর সহায়তায় বাসায় ফিরে আসে।
বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান মিয়া জানিয়েছেন, এ ঘটনায় ওই যুবতীর মা বাদী হয়ে বেতাগী থানায় নারী নির্যাতন আইনে একটি মামলা করেছেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা।

আপনার মতামত লিখুন :