• ৮ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ২৪শে শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

‘বিয়ে গোপন করা যায়, অন্তঃসত্ত্বা হলে সবাই জানবেই’

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত মে ১৪, ২০১৯, ১৬:০৬ অপরাহ্ণ
‘বিয়ে গোপন করা যায়, অন্তঃসত্ত্বা হলে সবাই জানবেই’

অনলাইন ডেস্ক |
অভিনয় জগৎ থেকে সরে দাঁড়াচ্ছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা, এমন গুঞ্জন ওঠে গত মাসে। ‘জিরো’ ফ্লপ হওয়াতেই নাকি এমন সিদ্ধান্ত নিয়েছেন এই নায়িকা। তবে এমন কিছু অস্বীকার করেছেন তিনি।

হিন্দুস্তান টাইমসকে এক সাক্ষাৎকারে আনুশকা বলেন, “এক ক্যালেন্ডারে আমি পারি, সুই দাগা, জিরোর মতো তিনটা সিনেমা করেছি। এত সহজ নয় সেটা। প্রত্যেকটাই আলাদা আলাদা চরিত্র, ভিন্ন ভিন্ন গল্প। আমি মনে করি বলিউডে আমার অবস্থান বেশ শক্ত । এমন জায়গায় পৌঁছে গেছি। অতএব শুধু সময় ধরে রাখার জন্য আমি সিনেমা করি না।”

নতুন কোনো সিনেমা না নিলেও প্রযোজনা নিয়ে ব্যস্ত থাকবেন বলে তিনি জানান। নিজের প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মসকে আরও গোছাতে চান। তিনি বলেন, “প্রযোজক হিসাবে আমার হাতভর্তি কাজ থাকে। স্ট্রিমিং প্ল্যাটফর্মে আমাদের কাজ চলছে, একটি সিনেমাও।”

স্ক্রিন থেকে দূরে থাকার কারণ মূলত, ২০১৮ সালে একনাগাড়ে প্রচুর কাজ করে ক্লান্ত এই নায়িকা। পরিবারকেও সেভাবে সময় দিতে পারেননি। তাই আপাতত কিছুদিন বিশ্রাম নিতে চান। এ ছাড়াও সময় কাটাতে চান স্বামী বিরাট কোহলির সঙ্গেও।

এর আগে গুঞ্জন উঠেছিল মা হতে চলেছেন আনুশকা। এ প্রসঙ্গে তিনি বলেন, “তরুণ বয়সে আমি বিয়ে করেছি। যদি সন্তান নিয়ে থাকে তা কেউ লুকাতে পারে না। আপনি বিয়ে গোপন করতে পারবেন কিন্তু অন্তঃসত্ত্বা হলে সবাই জানবেই।”

error: Content is protected !!