বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করল ছাত্রলীগ নেতা

সকালের সংবাদ ডেস্ক;সকালের সংবাদ ডেস্ক;
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:০৭ পূর্বাহ্ণ, ১৬ নভেম্বর ২০২০

অনলাইন ডেস্ক;

বিয়ের প্রলোভন দেখিয়ে এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগ নেতা ফেরদৌস মোহাম্মদ শ্রাবণের বিরুদ্ধে। ভুক্তভোগী ওই শিক্ষার্থী ফেরদৌসের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

শনিবার (১৪ নভেম্বর) রাতে নগরীর মতিহার থানায় এ মামলা দায়ের করা হয়। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান।

ছাত্রলীগ নেতা ফেরদৌস মোহাম্মদ শ্রাবণ বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী এবং রাবি ছাত্রলীগের মানবসম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক। তার বাড়ি বরগুনা জেলার পাথরঘাটা এলাকায়।

এ বিষয়ে ওসি সিদ্দিকুর রহমান বলেন, ‘২০১৯ সালের আগস্ট থেকে ওই ছাত্রীর সঙ্গে শ্রাবণের সম্পর্ক ছিল। এরমধ্যে তাদের একাধিকবার শারীরিক সম্পর্ক হয়েছে। তবে তিনি (শ্রাবণ) শারীরিক সম্পর্কের কথা অস্বীকার করছেন। এখন বিয়ে করতে চান না। তাই তিনি মামলা করেছেন।’

ঘটনার বিষয়ে জানতে ফেরদৌস মোহাম্মদ শ্রাবণের ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি। এদিকে ওই ছাত্রী এখন ভিকটিম সাপোর্ট সেন্টারে আছেন বলে জানা গেছে।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, ‘শুনেছি ওই ছাত্রী মামলা করেছেন। যতদূর জানি তাদের মধ্যে একটা সম্পর্ক ছিল। কিন্তু সম্পর্কটা ব্রেকআপ হওয়ায় তিনি এমন অভিযোগ তুলেছেন।’

আপনার মতামত লিখুন :