• ১১ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ২৭শে শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

নোয়াখালীতে পৌরসভার ৬ নং ওয়ার্ডে দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত এপ্রিল ৫, ২০২০, ১৮:৪৯ অপরাহ্ণ
নোয়াখালীতে পৌরসভার ৬ নং ওয়ার্ডে দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নোয়াখালী প্রতিনিধিঃ 

করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় নোয়াখালী-৪ (সদর) আসনের সংসদ সদস্য জনাব একরামুল করিম চৌধুরীর নির্দেশে গরীব, অসহায়, দুস্থ্য, কর্মহীন মানুষের মাঝে ব্যক্তিগত উদ্যোগে প্রায় ১০০০ পরিবারের মাঝে চাল,ডাল,আলু,আটা,তৈল,পেঁয়াজ সহ প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন অত্র এলাকার গর্বিত সন্তান, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও নোয়াখালী জেলা যুবলীগের প্রভাবশালী নেতা এবং নোয়াখালী পৌরসভার ৬ নং ওয়ার্ড এর সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী জনাব আলী আজ্জম (লিমন)।

৪ এপ্রিল, শনিবার পৌরসভার ৬ নং ওয়ার্ড এ তার নিজ এলাকায় দিনব্যাপী মানুষের মাঝে নিরাপদ দূরত্বে থেকে তিনি এ সামগ্রী গুলো বিতরণ কাজ সম্পন্ন করেন এবং এ মহামারি পরিস্থিতিতে প্রতিবেশীদেরকে সাহায্যের হাত বাড়িয়ে দেন ।

খাদ্য সামগ্রী বিতরণ কালে জনাব, আলী আজম (লিমন) আমাদের বলেন,“করোনা ভাইরাস বিশ্বব্যাপী মহামারিতে রূপ নিয়েছে। বাংলাদেশেও এর সংক্রামণ বাড়ছে। এ অবস্থায় প্রত্যেককেই সরকারের নির্দেশিত স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। এতেই সংক্রামণ থেকে বাঁচা সম্ভব। সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে জনসচেতনতার পাশাপাশি প্রবাস ফেরতদের অবশ্যই হোম কোয়ারান্টাইন নিশ্চিত করতে হবে। তিনি এ ও বলেন করোনা ভাইরাস শূন্যের কোটায় না আসা পর্যন্ত এলাকার বিত্তবানরা কর্মহীন হত-দরিদ্র মানুষের পাশে থাকলে একজন মানুষও না খেয়ে থাকবেন না। এ সময় সবাইকে আতংকিত না হয়ে ঘরে অবস্থান করার আহ্বান জানান তিনি”

error: Content is protected !!