সরকারের চেয়েও কত শক্তিশালী ভূমিদস্যু চক্র মাইলস্টোন হোমস?

সকালের সংবাদ ডেস্ক;সকালের সংবাদ ডেস্ক;
  প্রকাশিত হয়েছেঃ  ০১:০০ অপরাহ্ণ, ২০ মে ২০২০

নিজস্ব প্রতিবেদক: সরকারের জলাধার আইন উপেক্ষা করে খেলার মাঠ দখল সহ সরকারি বন্দোবস্ত জমি দখল করে একের পর এক অনুমোদনহীন স্থাপনা তৈরি করছে মাইনেস্টোন হোম নামের একটি ভূমিদস্যু চক্র। যার সাথে যুক্ত রয়েছে গণপূর্ত বিভাগের একাধিক অসাধু কর্মকর্তা রাজনৈতিক ও ব্যবসায়িক সংগঠনের অসাধু লোকজন। ক্যাসিনো সম্রাট খালেদ ও জে কে শামীমের ঘনিষ্ঠ সহযোগী এই গ্রুপটি দীর্ঘদিন ধরে রাজধানীর রামপুরা আফতাবনগর সহ তার পার্শ্ববর্তী এলাকার বিভিন্ন সরকারি জায়গা দখল করে একের পর এক অনুমোদনহীন বহুতল ভবন নির্মাণ কাজ দেখিয়ে অসংখ্য গ্রাহকদের কাছ থেকে আমানত সংগ্রহ করেছেন এবং আসব অর্থ বিদেশে পাচার করেছেন বলে জানা গেছে। যদিও সরকারি ভাবে এসব এলাকায় আবাসিক এলাকা গড়ে না ওঠার কঠোর নির্দেশনা রয়েছে।
ডেভেলপার ব্যবসার আড়ালে সরকারি জমি দখল করেন এসব এলাকার শীর্ষ সন্ত্রাসীদের মাধ্যমে। এর সাথে গণপূর্ত বিভাগের একাধিক অসাধু কর্মকর্তাও জড়িত বলে জানা গেছে।
এসব ভূমিদস্যু চক্রের পরিচয় উন্মোচন করে সকালের সংবাদ একটি ধারাবাহিক অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশের লক্ষ্যে প্রতারক ও ভূমি দস্যু চক্রের মূল হোতা কোম্পানিটির চেয়ারম্যানের বক্তব্য নেওয়ার চেষ্টা করলে তিনি বিভিন্ন ধরনের ছলচাতুরীর আশ্রয় নেন।
উক্ত বিষয়ে বক্তব্য জন্য বারবার কোম্পানির চেয়ারম্যানের মুঠোফোনে চেষ্টা করা হলে সুনির্দিষ্ট কোনো বক্তব্য না দিয়ে ফোন কেটে দেন।
ভূমিদস্যু মাইলস্টোন হোমস প্রতিষ্ঠানটির সকল অপকর্মের মুখোশ উন্মোচন করে বিস্তারিত প্রকাশিত হবে পরবর্তী পর্বে। এসব ভূমিদস্যু চক্রের সবার পরিচয় উন্মোচন করে সকালের সংবাদ ধারাবাহিক অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশ করবে… চলবে।

আপনার মতামত লিখুন :