করোনা আক্রান্তদের পাশে রিজেন্ট হাসপাতাল

সকালের সংবাদ ডেস্ক;সকালের সংবাদ ডেস্ক;
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:০৯ অপরাহ্ণ, ২১ মার্চ ২০২০

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের স্বনামধন্য প্রতিষ্ঠানের মধ্যে অন্যতম একটি হল রিজেন্ট গ্রুপ। এর আগেও এ গ্রুপের কর্ণধার জাতির বিভিন্ন সংকটময় মুহূর্তে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। এজন্য তিনি সচেতন সমাজে বেশ প্রশংসিত হয়েছেন। রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান ও দৈনিক নতুন কাগজের সম্পাদক মোহাম্মদ সাহেদের মত যদি আরো কেউ এমনিভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দেন। তাহলে জাতির সংকট অনেকাংশে হ্রাস পাবে।

জাতীয় বিপর্যয়ে রিজেন্ট গ্রুপ সবসময় জনগনের কল্যাণে নিরলস কাজ করে যায়। তারই ধারাবাহিকতায় রিজেন্ট হাসপাতাল লিঃ (উত্তরা ও মিরপুর শাখা) সম্প্রতি ডেঙ্গু আতঙ্কের সময়ও নিরলসভাবে পুরো ০২ মাস ফ্রি স্বাস্থ সেবা প্রদান করেন। যা হাজারো ডেঙ্গু রোগীকে সুস্থ করে এবং এ মহতি উদ্যোগ সারা দেশে সাড়া ফেলে ছিল। বেসরকারী কোন হাসপাতাল এমণ মহতি উদ্যোগ নিতে সাহস পায়নি। একইভাবে করোনা আতঙ্কেও আমরা পিছিয়ে নেই। একই ধারাবাহিকতায় সম্প্রতি করোনা আতঙ্ক সারা দেশকে একটি জাতীয় বিপর্যয়ের দিকে ধাবিত করেছে।

২১শে মার্চ শনিবার দুপুরে রিজেন্ট গ্রুপের চেয়াম্যান ও দৈনিক নতুন কাগজ এর সম্পাদক মোঃ সাহেদ, রিজেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও দৈনিক নতুন কাগজ এর প্রধান সম্পাদক মোঃ মাসুদ পারভেজ এর উপস্থিতিতে স্বাস্থ অধিদপ্তরের মহাপরিচালকের কার্যালয় কক্ষে এক এমওইউ স্বাক্ষর করা হয়।

এতে উপস্থিত ছিলেন মাননীয় স্বাস্থমন্ত্রী, স্বাস্থ সচিব, নিরাপত্তা সচিব এবং স্বাস্থ অধিদপ্তরের মাননীয় মহাপরিচালক।

যার ফলশ্রুতিতে আগামীকাল ২২ মার্চ রবিবার হতে রিজেন্ট হাসপাতাল লিঃ (উত্তরা ও মিরপুর শাখা) করোনা আক্রান্ত রোগীদের জন্য স্বাস্থ মন্ত্রণালয়ের অধীন করোনা ভাইরাসের চিকিৎসা ও টেস্ট প্রদান করবেন। যা বেসরকারী হাসপাতাল হিসাবে এমন উদ্যোগ রিজেন্ট পরিবারের প্রতিটি সদস্য গর্ববোধ করেন।

আপনার মতামত লিখুন :