• ৮ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ২৪শে শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

রংপুরে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা দায়েরে থুথু ছিটানো ও প্রতিবাদ সমাবেশে 

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত জুলাই ২২, ২০২২, ০৮:৪৯ পূর্বাহ্ণ
রংপুরে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা দায়েরে থুথু ছিটানো ও প্রতিবাদ সমাবেশে 

নিজস্ব প্রতিনিধিঃ

রংপুরের সদ্যপুস্করিনী ইউনিয়নের চেয়ারম্যান সোহেল রানার অনিয়ম ও দুর্নীতির সংবাদ প্রকাশ করায় তার শ্বশুর কর্তৃক সাংবাদিকদের নামে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে সদ্যপুস্করিনী ইউনিয়নের কেশবপুর পালিচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় লাগাতার কর্মসূচির অংশ হিসেবে রংপুর সদর উপজেলার সদ্যপুস্কুরনী ইউনিয়নের কেশবপুর পালিচড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত সমাবেশে সভাপতিত্বের বক্তব্য রাখেন সদর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মহিউদ্দিন মখদূমী। আরো বক্তব্য রাখেন সদর উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি, দৈনিক পরিবেশের বার্তা সম্পাদক ও দৈনিক দেশ রুপান্তর পত্রিকার সাংবাদিক মামুনুর রশীদ, সদর উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক খন্দকার মিলন, সিনিয়র সহ সভাপতি ও এশিয়ান টেলিভিশনের সাংবাদিক জুয়েল মাজহারুল,প্রেস ক্লাবের সহ সভাপতি জাহাঙ্গীর আলম খোকন, সদর উপজেলা প্রেস ক্লাবের কোষাধক্ষ্য মানিক মিয়া,প্রজন্মকন্ঠ টেলিভিশনের রংপুর ব্যুরো প্রধান হামিদুর রহমান লিমন, ফটো সাংবাদিক বদিউজ্জামান , দৈনিক রুপবানী পত্রিকার স্টাফ রিপোর্টার আলাউদ্দিন কবির, দৈনিক দাবানল এর স্টাফ রিপোটার ও দৈনিক দেশ সেবা পত্রিকার রংপুর জেলা স্টাফ রিপোটার ছাদেকুল ইসলাম রাজু, আরইউবি নিউজ টিভির বিশেষ প্রতিনিধি আশিকুর রহমান প্রমূখ,জালাল উদ্দিন। এসময় স্থানীয় বিভিন্ন পেশার মানুষজন উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা অবিলম্বে রংপুর সদর উপজেলা প্রেসক্লাবের সভাপতি, দৈনিক মানবকন্ঠ ও দৈনিক যুগের আলো পত্রিকার সাংবাদিক মহিউদ্দিন মখদুমী ও সদর উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি, দৈনিক পরিবেশের বার্তা সম্পাদক ও দৈনিক দেশ রুপান্তর পত্রিকার সাংবাদিক মামুনুর রশীদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দাবি জানান।

সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানি মূলক মামলা প্রত্যাহারের দাবি জানায়। অন্যথায় কঠোর কর্মসূচির হুশিয়ারি দেন। ২৪শে জুলাই রংপুর প্রেস ক্লাবের সামনে মানববন্ধন, থুথু ছিটানো ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত থাকার আহ্বান জানায়।

error: Content is protected !!