সাংবাদিক বেলায়েতকে মহিলা লীগ নেত্রীর সন্ত্রাসী বাহিনির হামলার চেষ্টা; থানায় জিডি

সকালের সংবাদ ডেস্ক;সকালের সংবাদ ডেস্ক;
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৩৯ অপরাহ্ণ, ০৬ নভেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক;  রাজধানীর মহাখালী সাততলা বস্তি তথাকথিত যুব মহিলা লীগের নামধারী নেত্রী হেনা পারভীন ও তার ভাই রিপন ওরফে বুলেট এর নেতৃত্বে একদল সন্ত্রাসী সাংবাদিক বেলায়েতকে পারিবারিক একটি বিষয় মীমাংসা করার কথা বলে ডেকে নিয়ে গিয়ে হামলার চেষ্টা করে।

গতকাল সোমবার (৫ নভেম্বর) রাত আনুমানিক পৌনে এগারোটার সময় হেনা মোবাইল ফোনের মাধ্যমে সাংবাদিক বেলায়েত হোসেন কে ডেকে নিয়ে এই হামলার পরিকল্পনা করে। পরিকল্পনার কথা মোবাইল এর মাধ্যমে জেনে যাওয়ায় বেলায়েত তাৎক্ষণিক উপস্থিত বুদ্ধি খাটিয়ে স্থান ত্যাগ করতে সক্ষম হন। বেলায়াত ও তার স্ত্রী ভাগ্যক্রমে বেঁচে যান। যার অডিও রেকর্ডিং প্রতিবেদক এর হাতে রয়েছে।

পারিবারিক বিষয় লোকজন ডেকে কেন হামলার চেষ্টা? উক্ত বিষয়ে বনানী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

ঘটনার সত্যতা যাচাই করতে গিয়ে সরেজমিনে গেলে নাম প্রকাশে অনিচ্ছুক ব্যক্তি বলেন, হেনা ভয়ঙ্কর লোক। তার ভয় এলাকাবাসী মুখ খুলতে পারে না। বস্তিতে অবৈধ গ্যাস, পানি, বিদ্যুৎ সংযোগের মূল হোতা হেনা। মানুষকে হুমকি দিয়ে টাকা আদায়, বাড়ি ঘরের কাজ করলে হেনাকে টাকা না দিলে লোকজন নিয়ে কাজ বন্ধ করে দেওয়া হয়। অত্র এলাকায় নিজের প্রভাব ধরে রাখতে তার উপর দিয়ে যেই কথা বলবে তাকেই বস্তি থেকে সরিয়ে দেওয়ার পরিকল্পনা করে থাকেন তিনি।

সাততলা বস্তি এলাকায় হেনাকে সবাই বস্তিতে পাপিয়া বলে আখ্যায়িত করে থাকেন। স্থানীয় সাধারণ মানুষের দাবী আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দ্বারা ভয়ঙ্কর পাপিয়া রুপি হেনাদের হাত থেকে বস্তিবাসী পরিত্রান চায়।
উপরোক্ত বিষয়ে অনুসন্ধান চলমান।

আপনার মতামত লিখুন :