করোনা আক্রান্ত ট্রাম্প-মেলানিয়ার সুস্থতা কামনা করে মোদীর টুইট

সকালের সংবাদ ডেস্ক;সকালের সংবাদ ডেস্ক;
  প্রকাশিত হয়েছেঃ  ০২:১৫ অপরাহ্ণ, ০২ অক্টোবর ২০২০

অনলাইন ডেস্ক;

সস্ত্রীক প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। শুক্রবার (২ অক্টোবর) সকালে এক টুইট বার্তায় ট্রাম্প নিজেই এ তথ্য জানিয়েছেন।

খবরটি ঘোষণার কিছুক্ষণের মধ্যেই ডোনাল্ড ট্রাম্প ও তার স্ত্রী মেলানিয়া ট্রাম্পের সুস্থতা কামনা করে টুইট করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুধু তাই নয় ট্রাম্পকে ‘বন্ধু’ সম্বোধন করে তার টুইটটি শেয়ার করেছেন তিনি।

শুক্রবার (২ অক্টোবর) সকাল ১১টা ৪৬ মিনিটের দিকে টুইটটি শেয়ার করেন নরেন্দ্র মোদী।

টুইটে তিনি বলেন, ‘আমার বন্ধু মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডির (মেলানিয়া ট্রাম্প) দ্রুত আরোগ্য ও সুস্বাস্থ্যের কামনা করছি।’

তার ঘণ্টাখানেক আগে দেওয়া ওই টুইট বার্তায় ট্রাম্প বলেন, “কোভিড-১৯ পরীক্ষায় আমি ও ফার্স্ট লেডি মেলানিয়া পজিটিভ হয়েছি। আমরা তাৎক্ষণিকভাবে কোয়ারেন্টাইন এবং সুস্থ হওয়ার প্রক্রিয়া শুরু করতে যাচ্ছি। আমরা একসঙ্গেই এটাকে জয় করব।”

এর আগে করোনায় আক্রান্ত হন ডোনাল্ড ট্রাম্পের ঘনিষ্ঠ উপদেষ্টাদের একজন। তার নাম হোপ হিকস।

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি জানায়, আসন্ন মার্কিন নির্বাচনকে সামনে রেখে মঙ্গলবার টিভি বিতর্কে অংশ নিয়েছিলেন ট্রাম্প। তার সঙ্গে এয়ার ফোর্স ওয়ানে করে ওহিওতে গিয়েছিলেন উপদেষ্টা হিকস।

ক্ষমতাসীন রিপাবলিকান প্রার্থী ডোনাল্ড ট্রাম্প ও প্রতিদ্বন্দ্বী প্রার্থী জো বাইডেনের মধ্যে নির্ধারিত তিনটি বিতর্কের প্রথমটি অনুষ্ঠিত হয় এদিন।

এমনকি বুধবারে হেলিকপ্টার মেরিন ওয়ানে চড়তেও ট্রাম্পের সঙ্গে ছিলেন ৩১ বছর বয়সী ওই নারী। হোপ হিক্স এখনও করোনা ভাইরাস পজিটিভ বলেও জানিয়েছেন ট্রাম্প।

আপনার মতামত লিখুন :