• ১১ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ২৭শে শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

সুনামগঞ্জে হিন্দু পল্লীতে হামলার ঘটনায় গ্রেফতার ৩৩ জন

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত মার্চ ২১, ২০২১, ১৮:৫৩ অপরাহ্ণ
সুনামগঞ্জে হিন্দু পল্লীতে হামলার ঘটনায় গ্রেফতার ৩৩ জন

অনলাইন ডেস্ক: সুনামগঞ্জের শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়নের নোয়াগাও গ্রামের হিন্দু পল্লীতে হামলার ঘটনায় আজ আরও ৩ জন আসামী গ্রেফতার করেছে পুলিশ। এনিয়ে দুটি মামলায় মোট ৩৩ জন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

প্রধান আসামী স্বাধীন মেম্বারকে ২০ মার্চ ভোরে মৌলভিবাজার জেলার কুলাউড়া উপজেলার একটি গ্রাম থেকে আটক করেছে পিবিআই। এদিকে ৩ জন আসামিকে দিরাই ও শাল্লা উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে পুলিশ গ্রেফতার করেছে। এ দিকে শাল্লা থানার ওসি নাজমুল হক বলেন গত রাতে পুলিশ অভিযান চালিয়ে মামলার ৩ আসামিকে গ্রেফতার করেছে।

এদিকে মামলার প্রধান আসামীকে গ্রেফতার করায় নোয়াগাও গ্রামবাসীরমধ্যে আরও বেশি স্বস্থি ফিরে এসেছে। নোয়াগাও গ্রামের যুবক ঝুমন দাস আপর হেফাজত ইসলামের যুগ্ম-মহাসচিব আল্লামা মামোনুল হক কে ফেইসবুকে কটুক্তির অভিযোগকে কেন্দ্র করে গত ১৭ মার্চ সকালে নোয়াগাও গ্রামের হিন্দু পল্লীতে ব্যাপক ভাঙ্গচুর ও লুটপাট চালায় হেফাজত সমর্থকরা।

এতে ৮৮ টি পরিবারের বসতঘর ও ৫টি পারিবারিক মন্দির ক্ষতিগ্রস্থ হয়। এঘটনায় শাল্লা থানায় পুলিশ বাদী হয়ে একটি ও গ্রামের বাসিন্দা হাবিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিবেকানন্দ বকুল বাদী হয়ে শাল্লা থানা আরও একটি মামলা দায়ের করেন। নোয়াগাও গ্রামের মানুষের নিরাপত্তার জন্য নোয়াগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে র‌্যাব ও পুলিশের অস্থায়ী ক্যাম্প স্থাপন করা হয়েছে।

error: Content is protected !!