• ৬ই মার্চ ২০২১ খ্রিস্টাব্দ , ২১শে ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ

সাবেক এমপি আব্দুল মজিদ মণ্ডলের দাফন সম্পন্ন

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত জানুয়ারি ২২, ২০২১, ২২:৩১ অপরাহ্ণ
সাবেক এমপি আব্দুল মজিদ মণ্ডলের দাফন সম্পন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট |

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ-৫ (বেলকুচি-চৌহালী) আসনের সাবেক সংসদ সদস্য ও মণ্ডল গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি আব্দুল মজিদ মণ্ডলের (৭২) দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (২২ জানুয়ারি) বিকেল ৩টার দিকে সিরাজগঞ্জের এনায়েতপুর থানার রূপনাই ঈদগাহ মাঠে জানা শেষে রূপনাই পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এ সময় মরহুমের স্মৃতির উদ্দেশে শ্রদ্ধা জানিয়ে বক্তব্য রাখেন- মরহুমের বড় ছেলে সিরাজগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আব্দুল মমিন মণ্ডল, জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য, সিরাজগঞ্জ জজ আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্দুর রহমান, চৌহালী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবু নজির মিয়া ও এনায়েতপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি বজলুর রশিদ। এ সময় সাবেক উপজেলা চেয়ারম্যান জামায়াত নেতা আলী আলম, আরিফুল ইসলাম সোহেলসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা উপস্থিত ছিলেন।

আব্দুল মজিদ মণ্ডল দীর্ঘদিন ধরে ফুসফুসের রোগে ভুগছিলেন। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাত ১১টার দিকে ঢাকার উত্তরার নিজ বাসভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে স্কয়ার হাসপাতালে নেওয়ার পথে সাড়ে ১১টায় তার মৃত্যু হয়।

দেশের অন্যতম শিল্প প্রতিষ্ঠান মণ্ডল গ্রুপের চেয়ারম্যান আব্দুল মজিদ মণ্ডল সিরাজগঞ্জের এনায়েতপুর থানা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। ২০১৩ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে তিনি সংসদ সদস্য নির্বাচিত হন। অসুস্থ থাকায় তিনি একাদশ সংসদ নির্বাচনে নিজে অংশ নিতে না পারায় তার ছেলে আব্দুল মমিন মণ্ডল সেখান থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করে আসছেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, তানভীর শাকিল জয় এমপি, ডা. আব্দুল আজিজ এমপি, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসানসহ দলের অন্যান্য নেতারা।