শৃঙ্খলাভঙ্গের দায়ে সবুজ আন্দোলনের মহাসচিব ও অর্থপরিচালক সহ ৪ জন বহিস্কার

সকালের সংবাদ ডেস্ক;সকালের সংবাদ ডেস্ক;
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৪৭ অপরাহ্ণ, ২১ জুন ২০২০

সকালের সংবাদ ডেস্ক;

পরিবেশবাদী সামাজিক সংগঠন ‘সবুজ আন্দোলন’ পরিচালনা পরিষদের মহাসচিব অধ্যাপক এম. মিজানুর রহমান, অর্থ পরিচালক ও কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভাপতি এ্যাড. আবু বকর ছিদ্দিক, কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ও যোগাযোগ সম্পাদক অন্তর রহমানকে বহিস্কার করা হয়েছে।

আজ ২১ জুন ২০২০ রোববার গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান সবুজ আন্দোলনের প্রতিষ্ঠাতা ও পরিচালনা পরিষদের চেয়ারম্যান বাপ্পি সরদার।

বাপ্পি সরদারের সভাপতিত্বে গত ১৯ জুন ২০২০ শুক্রবার বিকাল ৪টায় রাজধানীর একটি রেষ্টুরেন্টে কার্যনির্বাহী কমিটির একটি জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় অনলাইনে সারাদেশ থেকে সবুজ আন্দোলন কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন। সভায় অধ্যাপক এম. মিজানুর রহমান ও এ্যাড. আবু বকর ছিদ্দিকের বিরুদ্ধে সংগঠনের শৃঙ্খলা ভঙ্গ, সংগঠনের সদস্যদের নিয়ে একই সদৃশ অন্য সংগঠন বাংলাদেশ ভলান্টিয়ার্স ফাউন্ডেশন গঠন ও বিভিন্ন গণমাধ্যমে সরকার বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত থাকার অভিযোগ প্রমাণিত হওয়ায় সর্বসম্মতিক্রমের সংগঠনের প্রাথমিক সদস্যসহ সকল পদ থেকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়। একই সাথে তাদের অপকর্মের সহযোগী হিসেবে জড়িত থাকায় কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ও যোগাযোগ সম্পাদক অন্তর রহমানকেও বহিস্কার করা হয়। পরবর্তীতে সর্বসম্মতিতে শূণ্যপদসমূহ পূরণ করা হবে।

ধন্যবাদান্তে,
বাপ্পি সরদার
প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান
সবুজ আন্দোলন পরিচালনা পরিষদ
মোবাইল: ০১৭৪৭-৮৫১৪১৭

আপনার মতামত লিখুন :