• ৮ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ২৪শে শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

পাবনায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত মে ১৪, ২০১৯, ১৬:২১ অপরাহ্ণ
পাবনায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এক ডাকাত নিহত

পাবনা প্রতিনিধি;
পাবনার ঈশ্বরদীতে পুলিশের সাথে কথিত বন্দুকযুদ্ধে হাফিজুর রহমান তিতাস (৩৮) নামে এক ডাকাত নিহত হয়েছে। তিতাস ঈশ্বরদী বাঁশেরবাদা গ্রামের আব্দুল আজিজ মোল্লার ছেলে। পুলিশের দাবি তিতাস তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও আন্তজেলা ডাকাত। তার বিরুদ্ধে ঈশ^রদী থানাতে একাধীক মামলা রয়েছে।

ঘটনার বিষয়ে পাবনা ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, সোমবার দিবাগত রাত তিনটার দিকে পাকশী সাঁড়াঘাট এলাকার একটি আঁখখেতে একদল ডাকাত ডাকাতির জন্য প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষকরে গুলি ছুঁড়তে শুরু করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এরই এক পর্যায়ে ডাকাতরা পিছু হটলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় তিতাসকে উদ্ধার করে পুলিশ। পরে গুলিবৃদ্ধ সন্ত্রাসী তিতাসকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরো জানান, বন্দুক যুদ্ধের পর ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভলবার ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। সন্ত্রাসী তিতাসের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় ডাকতি, রাহাজানিসহ ১৭ টি মামলা রয়েছে। তিতাসের মরদেহ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্ত করা হবে।

error: Content is protected !!