• ৮ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ২৪শে শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়া সরাইলে পাশের হার শতকরা ৮৬.৩৪

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত মে ৬, ২০১৯, ১৫:০৯ অপরাহ্ণ
ব্রাহ্মণবাড়িয়া সরাইলে পাশের হার শতকরা ৮৬.৩৪

দীপক, সরাইল প্রতিনিধি;
ব্রাহ্মণবাড়িয়া সরাইলে এবার এস এস সি পরীক্ষায় পাশের হার শতকরা ৮৬.২৪। সরাইল উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয় সূত্রে জানাযায়, ১৮টি স্কুল থেকে এবার মোট ২০৭৯ জন ছাত্র ছাত্রী মাধ্যমিক পরীক্ষায় অংশ নেয়,এদের মধ্যে ১৭৯৩জন পরিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে।

সরাইল উপজেলার অরুয়াইল বহুমুখী উচ্চ বিদ্যালয় থেকে এবার সর্বোচ্চ ১৪ জন জিপিএ পেয়েছে । ২৪৯ জন শিক্ষার্থী এই বিদ্যালয় থেকে এবছর মাধ্যমিক পরিক্ষায় অংশ নেয় এদের মধ্যে ২১৮ পরিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে, যার পাশের হার ৮৭.৫৫। উপজেলার দ্বিতীয় সর্বোচ্চ ১৩ জন জিপিএ পেয়েছে শাহবাজপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় এখান থেকে ২২৬ জন পরিক্ষার্থী পরিক্ষায় অংশ নেয় এদের মধ্যে ১১৯ জন উত্তীর্ণ হয়েছে পাশের হার ৮৮.০৫।
সরাইল উপজেলায় এবছর সর্বোচ্চ পাশের হার দেওড়া উচ্চ বিদ্যালয়ে ,এখান থেকে এবার মাধ্যমিক পরীক্ষায় অংশ নেয় ১০১ জন এদের মধ্যে ৯৮ জন শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে ২জন জিপিএ পেয়েছেন।

আর উপজেলার সর্বনিম্ন পাশের হার কুট্রাপাড়া উচ্চ বিদ্যালয় এখানে ১০৯ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নেয় এদের মধ্যে ৮৬ জন উত্তীর্ণ হয়েছে জিপিএ পেয়েছে ২ জন পাশের হার শতকরা ৭৮.৯০।

error: Content is protected !!