• ৮ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ২৪শে শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

ইজারার টাকা নিয়ে আ.লীগের দুই পক্ষে সংঘর্ষ, গুলিবিদ্ধ ৩

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত মে ২, ২০১৯, ০১:০০ পূর্বাহ্ণ
ইজারার টাকা নিয়ে আ.লীগের দুই পক্ষে সংঘর্ষ, গুলিবিদ্ধ ৩

জেলা প্রতিনিধি;
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার জীরতলী বাজারে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষে ব্যাপক সংঘর্ষ হয়েছে। এতে গুলিবিদ্ধসহ দুই পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। বুধবার রাত সাড়ে ৮টার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ মাসুদ চৌধুরী, হৃদয় ও আরাফতসহ পাঁচজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে মাসদ চৌধুরীর অবস্থা আশঙ্কাজনক। এছাড়া অন্যদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়।

বেগমগঞ্জ থানার ওসি ফিরোজ মোল্লা জানান, বাজারের ইজারার টাকা তোলাকে কেন্দ্র করে আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম মিলন এবং ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি দেলওয়ার হোসেন বাদশার সমর্থকেদের মধ্যে এ সংঘর্ঘের ঘটনা ঘটেছে। দীর্ঘদিনই তাদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলে আসছে বলেও জানান তিনি।

হাসপাতালে আহতরা জানান, যুবলীগ নেতা মাসুদ চৌধুরী জীরতলী বাজারের ইজারা নিয়েছে। কিন্তু চেয়ারম্যান এ ইজারা মানতে রাজি হয়নি। আজ রাতে বাজারে ইজারার টাকা তুলতে গেলে চেয়ারম্যান বাধা দিলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। এ সময় চেয়ারম্যান তার শর্টগান থেকে এলোপাতাড়ি গুলি ছুড়লে সংঘর্ষ ব্যাপক আকারে ছড়িয়ে পড়ে। এতে গুলিবিদ্ধসহ উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়।

error: Content is protected !!