• ১২ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ২৮শে শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

মাছরাঙা টেলিভিশনে আজ রাত ৮.৩০ টায় টেলিফিল্ম ‘আনপ্লাগ’

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত মার্চ ৬, ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ণ
মাছরাঙা টেলিভিশনে আজ রাত ৮.৩০ টায় টেলিফিল্ম ‘আনপ্লাগ’

বিনোদন প্রতিবেদক: আজ রাত ৮.৩০ টায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে ভালবাসা, খুনসুঁটি, মান অভিমান নিয়ে দারুণ রোম্যান্টিক গল্প নিয়ে সম্প্রতি নির্মিত টেলিফিল্ম ‘আনপ্লাগ’।

টেলিফিল্মটি রচনা করেছেন পান্থ শাহরিয়ার ও পরিচালনা করেছেন বর্তমান সময়ের উদীয়মান ও মেধাবী পরিচালক নোমান খান। টেলিফিল্ম এ প্রেমিক-প্রেমিকার খুনসুটি ভরা চরিত্রে অভিনয় করেছেন আবদুন নূর সজল ও সাদিয়া জাহান প্রভা।
পরিচালক নোমান খান জানান, ‘আনপ্লাগ’ শতভাগ রোমান্টিক গল্পের একটি টেলিফিল্ম। আমি সব সময় গল্প নির্বাচনের ক্ষেত্রে দর্শকদের ভালোলাগা ও চাহিদার বিষয়টি বেশি প্রাধান্য দেই। এই টেলিফিল্মে অভিনয় প্রসঙ্গে সজল বলেন, ‘এ টেলিফিল্মের গল্পটি দারুণ। সহশিল্পী হিসেবে প্রভাও অভিনয়ে বেশ সিরিয়াস। এ টেলিফিল্মের অভিনয়ের ক্ষেত্রে প্রভাকে ভীষণ সিরিয়াস দেখা গেছে। পরিচালকও যথেষ্ট আন্তরিকতা নিয়ে কাজটি শেষ করেছেন। সব মিলিয়ে দর্শকদের জন্য এটি উপভোগ্য একটি টেলিফিল্ম হবে বলে আশা করছি।’
প্রভা বলেন, ‘ভালো গল্প হলে তাতে কাজও করতে ভীষণ ভালো লাগে। এখন তো সহসা ভালো স্ক্রিপ্ট পাওয়া যায় না। কিন্তু আনপ্লাগ টেলিফিল্মের স্ক্রিপ্ট চমৎকার। সজল ভাইয়ের সঙ্গে অভিনয় করেও আমি তৃপ্ত। আশা করি, এটি দেখে দর্শকও তৃপ্ত হবেন।
সজল ও প্রভা দুজনেই দর্শকদের টেলিফিল্মটি দেখার জন্য বিশেষ আমন্ত্রণ জানিয়েছেন।
ভালবাসা, খুনসুঁটি, মান অভিমান নিয়ে দারুণ রোম্যান্টিক গল্প নিয়ে নির্মিত এই টেলিফিল্মটি দেখতে আজ শনিবার রাত ৮.৩০ টায় দর্শকদের মাছরাঙ্গা টেলিভিশনে চোখ রাখার জন্য পরিচালক নোমান খান দর্শকদের আমন্ত্রণ জানিয়েছেন।

error: Content is protected !!