দিনাজপুর পৌর মেয়র জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে সংবাদ সম্মলেন

সকালের সংবাদ ডেস্ক;সকালের সংবাদ ডেস্ক;
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৪৫ অপরাহ্ণ, ০৩ জুন ২০২০

এন.আই.মলিন, দনিাজপুর; দনিাজপুর পৌরসভার কাউন্সলিরগন ও মেয়র সয়ৈদ জাহাঙ্গীর আলমের বরিুদ্ধে নানা অনয়িমরে অভিযোগ তুলে সংবাদ সম্মলেন করছেনে। তারা বলনে সয়ৈদ জাহাঙ্গীর আলম পৌর পরষিদকে অবজ্ঞা করে একক ক্ষমতাবলে তার ইচ্ছামত র্কাযক্রম চালাচ্ছনে। পরষিদরে কোন সভাও ডাকছনে না। করোনা পরস্থিতিতিে ময়েররে যে ভূমকিা থাকার কথা তা দখেতে পায়নি পৌরবাসী। সারাদশেে বভিন্নি পৌরসভায় জীবানুনাশক ছটোনো হলওে দনিাজপুর পৌরসভায় এরকম কোন র্কাযত্রম কারো চোখে পড়েন এক ফোটা জীবানুনাশক ওষুধ ছটিানো হয়নি পৌর এলাকায়। পৌরসভায় সামনে হাত ধোওয়ার জন্য পৌর এলাকার বভিন্নি স্থানে পানরি ট্যাংক বসানো হলওে সখোনে পানি ও সাবানরে কোন ব্যবস্থা নইে। যা লোক দখোনো মাত্র। অনমিয় ও দূনীতরি কথা নাইবা বললাম।

১জুন সোমবার দুপুরে পৌরসভা চত্বরে আয়োজতি এক সংবাদ সম্মলেনে লখিতি বক্তব্যে প্যানেল মেয়র আবু তয়ৈব আলী দুলাল এই অভযোগ করনে। এসময় পরষিদরে পৌর কাউন্সলির রহোতুল ইসলাম খোকা, মোস্তফা কামাল মুক্তি বাবু, মোস্তাফজিুর রহমান মাসুদ, একএেম মাসুদুল ইসলাম মাসুদ, জাহাঙ্গীর আলম, কাজী আকবর হোসনে অরেঞ্জ, আশরাফুল আলম রমজান, সানোয়ার হোসন, সংরক্ষতি মহিলা কাউন্সলির রোকেয়া বগেম লাইজু সহ ১১ জন কাউন্সলির উপস্থতি ছিলেন।

তারা অভযিোগ করেন- সড়ক বাতি স্থাপন, ড্রনে-র্নদমা পরস্কিার, আর্বজনা অপসারনরে মত পৌর সভার চলমান সবো র্কাযক্রমও প্রায় বন্ধ। মশক নধিনরেও কোন র্কাযক্রম নইে। কাউন্সলিরগন এবষিয়ে স্থানীয় সরকার মন্ত্রনালয়রে হস্তক্ষপে চয়েছেনে।

আপনার মতামত লিখুন :