কমিটি হল মৌলভীবাজারে বেসিক ট্রেড স্কীল ডেভেলপমেন্ট ফোরামের

সকালের সংবাদ ডেস্ক;সকালের সংবাদ ডেস্ক;
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৪৫ অপরাহ্ণ, ৩০ মে ২০২০

শ্রীমঙ্গল প্রতিনিধি: মৌলভীবাজার বেসিক ট্রেড স্কীল ডেভেলপমেন্ট ফোরাম-এর ৯ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

গত শুক্রবার (২৯ মে) রাত ৮ টায় কেন্দ্রীয় কমিটির সমন্বয়ে জুম ক্লাউড মিটিং এর মাধ্যমে বাংলাদেশ বেসিক ট্রেড স্কীল ডেভেলপমেন্ট ফোরাম এর কেন্দ্রিয় কমিটির আহবায়ক নিত্যানন্দ সরকারের সভাপতিত্বে ও সদস্য সচিব মোঃ তোফাজ্জল হোসেনের পরিচালনায় সাধারণ সভায় মৌলভীবাজার জেলার বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড অনুমোদিত সর্ট কোর্স পরিচালনা প্রতিষ্ঠানের পরিচালকগণের সর্বসম্মতিক্রমে ইউনাইটেড কম্পিউটার এন্ড ট্রেনিং ইন্সটিটিউট,শ্রীমঙ্গল- এর চেয়ারম্যান সুমন দেববর্মা কে আহবায়ক ও জিনিয়াস কম্পিউটার সাইন্স এন্ড টেকনোলজি, কমলগঞ্জ,-এর পরিচালক প্রকৌঃ মোঃ সাইফুর রহমান কে সদস্য সচিব ঘোষণা করে ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যগণ হলেন, মাহবুব হাসান স্মরণ, গালিব আতিক চৌধুরী, মোঃ ইকবাল হোসেন, কাজী মাহফুজুর রহমানসহ ভিন্ন উপজেলা থেকে আরো ৩ জন সদস্য সংযুক্ত করে ৯ সদস্যের তালিকা ইমেইল, ফেইসবুক লিংক উল্লেখ পুর্বক কেন্দ্রের ইমেইলে চূড়ান্ত কপি প্রেরণের সিদ্ধান্ত গৃহিত হয়। এছাড়া আগামী ২ মাসের মধ্যে জেলার অভ্যন্তরীণ সাধারণ সভা আহ্বান করে একটি গ্রহণযোগ্য পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন বলে সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়।

উল্লেখ্য, সারা বাংলাদেশে ৩৫০০ কারিগরি প্রতিষ্ঠানের মধ্যে মৌলভীবাজার জেলায় প্রায় ৪৫ টি প্রতিষ্ঠান রয়েছে। দক্ষ জনশক্তি তৈরী করে সরকারের ভিশন ও মিশনে সহযোগি হিসেবে মাঠ পর্যায়ে কাজ করছে, করোনার এই দূর্যোগে তারা সরকারের কাছে সহযোগিতাও চেয়েছেন।

আপনার মতামত লিখুন :