• ১৪ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ৩০শে শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

ময়মনসিংহে বাসচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত ফেব্রুয়ারি ২২, ২০২০, ০৯:৪০ পূর্বাহ্ণ
ময়মনসিংহে বাসচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

ময়মনসিংহ প্রতিনিধি | ময়মনসিংহে হালুয়াঘাটে বাসচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ছয়জন। শুক্রবার (২১ ফেব্রয়ারি) বিকেল ৪টার দিকে ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কের ধারাবাজার রঘুনাপপুর এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন- হালুয়াঘাট উপজেলার রহেলা গ্রামের আরিফুল ইসলাম (১৮) ও সাকিব (১৮), বাঘমারা গ্রামের সজিব আহমেদ (২০) ও নিশ্চিন্তপুর গ্রামের মিজানুর রহমান (১৮)। নিহত ও আহতরা সবাই স্কুল-কলেজে পড়ুয়া শিক্ষার্থী বলে জানা গেছে।
হালুয়াঘাট ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ এমদাদুল হক জানান, বিকেল ৪টার দিকে হালুয়াঘাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমাম পরিবহনের একটি বাস রঘুনাথপুর এলাকায় ধারাবাজার থেকে হালুয়াঘাটের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। ফলে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী মারা যায়। এছাড়াও আহত হয় সাতজন। আহতদের উদ্ধার করে প্রথমে হালুয়াঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আনার পথে সেখানে আরো দুইজন মারা যায়।
উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের র‌্যালিতে অংশগ্রহণের উদ্দেশ্যে আসার পথে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

error: Content is protected !!