• ১৫ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ৩১শে শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

বিমানের তিন মহাব্যবস্থাপক পদে রদবদল

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত মে ২, ২০১৯, ২৩:৩০ অপরাহ্ণ
বিমানের তিন মহাব্যবস্থাপক পদে রদবদল

জ্যেষ্ঠ প্রতিবেদক;
বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের গুরুত্বপূর্ণ তিনটি মহাব্যবস্থাপক পদে রদবদল করা হয়েছে। বিমান প্রশাসনের সংস্কারের অংশ হিসেবে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছে বিমান সূত্র।

বৃহস্পতিবার বিকেলে বিমানের পার্সোনাল শাখার ব্যবস্থাপক মো. নুরুল ইসলাম সাক্ষরিত এক দাফতরিক আদেশের মাধ্যমে তিন মহাব্যবস্থাপককে রদবদল করা হয়।

দাফতরিক আদেশে থেকে জানা গেছে, প্রশাসন বিভাগের মহাব্যবস্থাপক বোসরা ইসলামকে সরিয়ে জিএসইতে দেয়া হয়েছে। প্রকল্প ও পূর্ত শাখার মহাব্যবস্থাপক মো. আজিজুল ইসলামকে বানানো হয়েছে প্রশাসন বিভাগের মহাব্যবস্থাপক। জিএসই মহাব্যবস্থাপক থেকে মো আব্দুর রহমান ফারুকীকে প্রকল্প ও পূর্ত শাখার মহাব্যবস্থাপক পদে বদলি করা হয়েছে।

এক সপ্তাহের ব্যবধানে বিমানের উচ্চপর্যায়ে এটি দ্বিতীয় রদবদল। এর আগে মার্কেটিং বিভাগের ভারপ্রাপ্ত পরিচালকের দায়িত্ব দেয়া হয়েছে এয়ার কমোডর (অব) মাহবুব জাহান খানকে। এয়ার কমোডর (অব.) মাহবুব জাহান খান প্লানিং পরিচালকের পূর্ণ দায়িত্বে রয়েছেন। মার্কেটিং বিভাগে তিনি বাড়তি দায়িত্ব পালন করবেন।

এছাড়া গ্রাহকসেবা বিভাগের মহাব্যবস্থাপক আতিক সোবাহানকে গ্রাহকসেবা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালকের দায়িত্ব প্রদান করা হয়েছে।

গত মাসে পরিচালক (প্রশাসন) পদ থেকে ভারপ্রাপ্ত পরিচালক (বাংলাদেশ এয়ারলাইন্স ট্রেনিং সেন্টার বিএটিসি-প্রিন্সিপাল) পার্থ কুমার পণ্ডিতকে সরিয়ে নেয়া হয়। সেখানে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের ডেপুটি সেক্রেটারি জিয়াউদ্দিন আহমেদকে পূর্ণ দায়িত্ব দেয়া হয়েছে।

পরিচালক (প্রশাসন) পদটি গত ১৭ সেপ্টেম্বর থেকে শূন্য ছিল। সর্বশেষ এই দায়িত্বে ছিলেন মো. মমিনুল ইসলাম বাবু।

error: Content is protected !!