• ১৫ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ৩১শে শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

ভাব-বাংলাদেশ এর দুই কর্মকর্তার আন্তর্জাতিক সনদ লাভ

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত এপ্রিল ৩০, ২০১৯, ০০:২৬ পূর্বাহ্ণ
ভাব-বাংলাদেশ এর দুই কর্মকর্তার আন্তর্জাতিক সনদ লাভ

বিশেষ প্রতিবেদকঃ আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংস্থা ভলান্টিয়ার্স এসোসিয়েশন ফর বাংলাদেশ (ভাব-বাংলাদেশ) এর সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার এম. এ. আলিম খান ও প্রোগ্রাম অফিসার মোঃ আরিফুর রহমান প্রশিক্ষণ শেষে আন্তর্জাতিক সনদ পত্র লাভ করেছেন।

নিউজিল্যান্ডের ওয়ার্কপ্লেস স্কিল ডেভেলপমেন্ট একাডেমি (ওয়াসডা) এর আয়োজন ও সার্বিক ব্যবস্থাপনায় সার্টিফিকেট ইন ওয়ার্কপ্লেস স্কিলস্ এজ পার্ট অফ ফিউচার সিইও প্রোগ্রামে ৬টি কোর্স প্রশিক্ষণ শেষে সনদপত্র লাভ করেছেন।

২৬ এপ্রিল শুক্রবার রাজধানীর ঢাকা রিজেন্ট হোটেলে এক জাঁকজমক অনুষ্ঠানের মাধ্যমে সনদপত্র বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি আইসিএবি’র প্রেসিডেন্ট এ. এফ. নেসারউদ্দিন এফসিএ, ওয়াসডার ডিন, সিনিয়র ফ্যাকাল্টি মেম্বার ও নিউজিল্যান্ডের অনারারি কনস্যুলার নিয়াজ আহমেদ, ভাইসপ্রেসিডেন্ট আহমেদ বারী এবং ওয়াডার ফ্যাকাল্টি মেম্বার ও ট্রেইনার ক্যাথি শেফার্ড তাদের হাতে এই সনদপত্র তুলে দেন।

ভাব-বাংলাদেশের সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার এম. এ. আলিম খান সকালের সংবাদকে বলেন, ‘আমরা অত্যন্ত আনন্দিত যে ওয়াসডা নিউজিল্যান্ডের পক্ষ থেকে ভাব-বাংলাদেশের দুই জন কর্মকর্তাকে বৃত্তি প্রদান করে প্রশিক্ষণের সুযোগ দিয়েছে। এজন্য ওয়াসডার ভাইস প্রেসিডেন্ট আহমেদ বারী এবং নিউজিল্যান্ডের অনারারি কনস্যুলার ও ওয়াসডার ডিন নিয়াজ আহমেদকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।’

error: Content is protected !!