• ১৫ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ৩১শে শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

চোখে মলম দিয়ে সিএনজি ছিনতাই, পুলিশের হাতে গ্রেফতার ৪

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত এপ্রিল ২৯, ২০১৯, ১৯:৪৬ অপরাহ্ণ
চোখে মলম দিয়ে সিএনজি ছিনতাই, পুলিশের হাতে গ্রেফতার ৪

রাজধানীর ৩০০ ফিট এলাকায় যাত্রী বেশে চালকের চোখে মলম দিয়ে সিএনজি ছিনতাই করে পালানোর সময় চারজন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে খিলক্ষেত থানা পুলিশ।

গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম- মোঃ বেলাল হোসেন (২৯), মোঃ মমেদুল (৩০), মোঃ কাইয়ুম (৩৩) ও মোসাঃ জেসমিন (১৯)। গ্রেফতারকালে তাদের নিকট হতে ছিনতাইকৃত সিএনজি উদ্ধার করা হয়।

থানা সূত্রে জানা যায়, ২৮ এপ্রিল মামলার বাদী তার ভাড়ায় চালিত সিএনজি নিয়ে যাত্রীর জন্য মিরপুর মাজার রোডে অপেক্ষা করছিল। অপেক্ষা করাকালীন সকাল আনুমানিক ০৬.৩০টায় চারজন যাত্রী এসে খিলক্ষেত থানাধীন বসুন্ধরা কনভেনশন সেন্টারে যাওয়ার জন্য ভাড়া করে। যাত্রীদের নিয়ে সকাল ০৮.৩০ টায় বসুন্ধরা কনভেনশন সেন্টারের সামনে আসলে যাত্রীদের একজন বলে ৩০০ ফিট অস্ট্রেলিয়ান স্কুলের সামনে তাদের একজন অপেক্ষা করছে ঐখানে সিএনজি নিয়ে যান। তাদের কথা মতো সিএনজি অস্ট্রেলিয়ান স্কুলের সামনে পৌঁছানোর আগেই যাত্রীদের একজন বলে একটু সামনে গিয়ে দাঁড়ান। সকাল অনুমান ০৮.৩৫টায় অস্ট্রেলিয়ান স্কুল থেকে অনুমান ১০০ গজ দুরে নিয়ে চালক রাস্তার পাশে সিএনজি দাঁড় করিয়ে দরজা খুলে দেয়। যাত্রীদের সাথে চালকও সিএনজি থেকে নেমে ভাড়া নেওয়ার সময় যাত্রীদের একজন চালকের চোখে মলম জাতীয় পদার্থ লাগিয়ে ধাক্কা দিয়ে রাস্তার পাশে ফেলে দেয়। অতঃপর ছিনতাইকারীরা সিএনজি নিয়ে পালিয়ে যায়। এসময় সিএনজি চালকের চিৎকারে টহলরত খিলক্ষেত থানা পুলিশ চালকের কাছ থেকে ঘটনা শুনে ছিনতাইকৃত সিএনজিকে ধাওয়া করে সিএনজিসহ চারজন ছিনতাইকারীকে গ্রেফতার করে।

এ সংক্রান্তে খিলক্ষেত থানায় ২৯ এপ্রিল ২০১৯ তারিখে একটি নিয়মিত মামলা রুজু হয়েছে।

error: Content is protected !!