• ১২ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ২৮শে শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে কিশোর নিহত

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত জানুয়ারি ৯, ২০২১, ১০:৩৫ পূর্বাহ্ণ
রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে কিশোর নিহত

ঢামেক প্রতিবেদক;

রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে সিফাত ভূঁইয়া (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। শুক্রবার (৮ জানুয়ারি) রাত নয়টার দিকে কামরাঙ্গীরচরের ছাতা মসজিদ বরিশাইল্লা গলি এলাকায় এ ঘটনা ঘটে।

রক্তাক্ত অবস্থায় সিফাতকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সিফাতের কর্মরত কারখানার মালিক ফজলুল হক জানান, ঘটনার সময় কামরাঙ্গীরচর বরিশাইল্লা গলি এলাকায় সিফাত একটি দোকানে চটপটি খাচ্ছিল। এ সময় শুভ (১৫) নামের এক কিশোরের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে শুভ সহ ২/৩ জন মিলে তাকে ছুরিকাঘাত করে। এতে গুরুতর আহত হয় সিফাত। রক্তাক্ত অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, কামরাঙ্গীরচর ছাতা মসজিদ এলাকায় তার একটি বোর্ড কার্টুন কারখানা রয়েছে। ওই কারখানায় সিফাত কাজ করত। সিফাত তারা মসজিদ সংলগ্ন লবণের ফ্যাক্টরি এলাকায় তার নানা আকবর আলীর বাসায় থাকত। তার বাবার নাম পলাশ মোল্লা।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া ওই কিশোরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

error: Content is protected !!