• ১৬ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ১লা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

আদাবর আওয়ামীলীগ সভাপতি আবদুল মান্নান’র নেতৃত্বে বিক্ষোভ অনুষ্ঠিত

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত ডিসেম্বর ৭, ২০২০, ২১:৪৪ অপরাহ্ণ
আদাবর আওয়ামীলীগ সভাপতি আবদুল মান্নান’র নেতৃত্বে বিক্ষোভ অনুষ্ঠিত

মহানগর প্রতিনিধি: কুষ্টিয়ায় দুর্বৃত্তদের আঘাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাঙার চেষ্টা করা হয়। এই বিষয়কে কেন্দ্র করে সারা দেশে আন্দোলন ছড়িয়ে পড়ে। আওয়ামী লীগের বিভিন্ন স্তরের দলীয় নেতা-কর্মী বৃন্দরা সারা বাংলাদেশে বিক্ষোভ সমাবেশের ডাক দেয়। রাজধানী ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের সদস্য ও আদাবর থানার সভাপতি আব্দুল মান্নানের নেতৃত্বে বিশাল বিক্ষোভ সমাবেশ‌ অনুষ্ঠিত হয়।

এ বিষয়ে আব্দুল মান্নান বলেন, আমরা কখনো জাতির জনকের অপমান সহ্য করব না। এদেশে একশ্রেণীর উগ্রবাদী মাওলানা ও রাজাকার বাহিনীর দোসর এ দেশকে অস্থিতিশীল করতে গভীর ষড়যন্ত্রে লিপ্ত। সকল ষড়যন্ত্র কে রাজপথে মোকাবেলা করা হবে। বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী জাতির জনকের সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়নের জোয়ার বইছে এবং এই সুফল বাংলার জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে আমরা সবাই ঐক্ষ্য বদ্ধ ভাবে কাজ করছি। মুক্তের চেতনাকে ভুলুণ্ঠিত হতে দিতে পারি না।

সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আদাবর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সালাউদ্দিন শামীম সহ-সভাপতি, কাদের পাটুয়ারী, ইয়াসিন মোল্লা, প্রচার ও প্রকাশনা সম্পাদক, মোহাম্মদ আলী, সহ-প্রচার ও প্রকাশনা মকবুল হোসেন টিটন, কার্যকরী সদস্য সোলায়মান হোসাইন প্রমুখ। এছাড়াও অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এই বিক্ষোভ সমাবেশে যোগদান করেন।

error: Content is protected !!