• ১৩ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ২৯শে শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

ভোলার বোরহানউদ্দিনে পুলিশ জনতার রক্তক্ষয়ী  সংঘর্ষ! 

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত অক্টোবর ২০, ২০১৯, ১২:৫৮ অপরাহ্ণ
ভোলার বোরহানউদ্দিনে পুলিশ জনতার রক্তক্ষয়ী  সংঘর্ষ! 

রহানউদ্দিন প্রতিনিধিঃ ভোলার বোরহানউদ্দিনে পুলিশ জনতা সংঘর্ষ জলছে। পুলিশ সহ আহত অর্ধশতাদিক বলে প্রাথমিক ভাবে জানা গেছে। যদিও শহর পুলিশের নায়ন্ত্রনে রয়েছে। আহত পুলিশকে হাসপাতালে নিলেও সাধারন মানুষ ভিবিন্ন ঘরে আটকা পরে আছেন। বিক্ষোভ ছড়িয়ে পরছে গ্রামে গঞ্জে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, হিন্দু ধর্মাবলম্বি বিপ্লব চন্দ্রের ফেসবুক আইডি থেকে তার ফ্রেন্ড লিস্টের বেশ কয়েক জনের কাছে আল্লাহ এবং রাসুল (সঃ) কে নিয়ে কুরুচিপূর্ণ ভাষায় গালির ম্যাসেজ আসে। বিপ্লব চন্দ্র শুভ বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের চন্দ্র মোহন বৈদ্দের ছেলের আইডি থেকে এই ম্যাসেজ আসাকে কেন্দ্র করে সাধারন মুসুর্লিদের ব্যানারে আজ সকাল ১০ টায় বিক্ষোভের ডাক দেয়া হয়।

আজ সকাল থেকে বোরহানউদ্দিন উপজেলার গ্রামগঞ্জ থেকে মুসুল্লিরা শহর অভিমুখে আসতে থাকে। এতে ভোলার পুলিশ সুপার পরিস্থিতি নিয়ন্ত্রনের জন্য পুলিশ মোতায়েন করেন। পুলিশ সভা সংক্ষিপ্ত করার জন্য নির্দেশ দেয়ার পর পরেই সংঘর্ষের শুরু হয়।

প্রথমে এক পুলিশ সদস্য গুলিবিদ্ধ হওয়ার পর পুলিশ আত্ন রক্ষার্থে গুলি ছুড়তে থেকে পুলিশের গুলিতে পথচারিসহ বিক্ষোভকারি আহত হন। থানা শহর আলাকা পুলিশের নিয়ন্ত্রণে থাকলেও গ্রামগঞ্জে বিক্ষোভ চলছে।

ভোলা সদর পুলিশ লাইন্স থেকে অতিরিক্ত পুলি ডেকে পাঠানো হয়েছে।

স্থানীয় সুত্রে একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে

error: Content is protected !!