• ১৪ই এপ্রিল ২০২১ খ্রিস্টাব্দ , ১লা বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

হাজীগঞ্জে ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষ

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত জুলাই ১, ২০১৯, ১৩:১১ অপরাহ্ণ
হাজীগঞ্জে ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষ

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধিঃ হাজীগঞ্জে ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। রোববার রাতে হাজীগঞ্জ পশ্চিমবাজারে এ ঘটনা ঘটে।

জানা যায়, রাতে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জীবনের এক সমর্থককে মারধর করেন পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বির সমর্থকরা। খবর পেয়ে জীবনের সমর্থকরা জড়ো হয়ে রাব্বির সমর্থকদের ধাওয়া দেন। এতে দুপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় দুপক্ষের ইট ও কাচের বোতল ছোড়াছুড়িতে হাজীগঞ্জ বাজারের প্রধান সড়কে (কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়ক) যানবাহন চলাচল এবং ঘটনাস্থলের ব্যবসা প্রতিষ্ঠানগুলো বন্ধ হয়ে যায়।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জীবন বলেন, ছাত্রলীগকর্মী আলামিন মাথার চুল ছাঁটাইয়ের উদ্দেশ্যে পশ্চিমবাজারে একটি সেলুনে যান। সেখানে রাব্বির সমর্থকরা তার ওপর অতর্কিত হামলা চালায় এবং তাকে মারধর করেন।

খবর পেয়ে আলামিনকে উদ্ধারের জন্য ছাত্রলীগের কর্মীরা গেলে, রাব্বির সমর্থকরা তাদের ওপর অতর্কিত হামলা করেন। এতে দুপক্ষের সংঘর্ষ বেধে যায়।

পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাছান রাব্বি বলেন, খবর পেয়ে আমি এই মাত্র এসেছি। তবে জানতে পেরেছি, হাজীগঞ্জ সরকারি মডেল পাইলট হাইস্কুল অ্যান্ড কলেজের সামনে ছাত্রলীগের কর্মীদের ওপর হামলা করা হয়। এ কারণে রাতে হামলাকারীদের সঙ্গে ছাত্রলীগকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

সড়ক অবরোধ হয়নি উল্লেখ করে থানার ওসি মো. আলমগীর হোসেন রনি জানান, পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। তবে কাউকে আটক করা হয়নি।