• ১৯শে আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ৪ঠা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

সাংবাদিকের মোবাইল ছিনিয়ে নিলেন সালমান

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত এপ্রিল ২৬, ২০১৯, ১৪:০১ অপরাহ্ণ
সাংবাদিকের মোবাইল ছিনিয়ে নিলেন সালমান

অনলাইন ডেস্ক |
আবারও সালমান খানের বিরুদ্ধে বাজে আচরণের অভিযোগ উঠেছে। বলা হচ্ছে, এক সাংবাদিকের মোবাইল ফোন ছিনিয়ে নিয়েছেন এই বলিউড অভিনেতা।

এনডিটিভি জানায়, ওই সাংবাদিক যখন নিজের মোবাইলে সালমানের ভিডিও নেওয়ার চেষ্টা করছিলেন তখনই রেগে গিয়ে মোবাইল ছিনিয়ে নেন নায়ক।

অশোক শ্যামলাল পাণ্ডে নামের ওই সাংবাদিক জানান, ক্যামেরাম্যান নিয়ে জুহু থেকে কান্দিভালির দিকে যাচ্ছিলেন তিনি। তখন দেখেন সাইকেল চালিয়ে যাচ্ছেন সালমান। অশোক ও তার চিত্রসাংবাদিক সালমানের দেহরক্ষীকে জিজ্ঞাসা করেন, তারা সাইকেল চালানোর একটি ভিডিও করতে পারেন কিনা। তখন সালমানও রাজি হন।

অশোক বলেন, “আমরা আমাদের মোবাইল ফোন বের করে ভিডিও শুট শুরু করেছিলাম। হঠাৎই সালমান আবার ঘুরে দাঁড়ান এবং দেহরক্ষীদের দিকে তাকিয়ে বিরক্তি প্রকাশ করেন। মোটরসাইকেলে চেপে ওই দেহরক্ষীরা আমাদের কাছে আসে। আমার ক্যামেরাম্যানকে একজন দেহরক্ষী ধাক্কা দেয় এবং তিনি আমাদের গাড়িতেও সজোরে ধাক্কা মারেন। দেহরক্ষীদের সঙ্গে আমাদের তর্ক হয়। সালমান তখন আমাদের কাছে আসেন। আমরা তাকে জানাই যে, আমরা প্রেস থেকে এসেছি। সালমান বলেন, ‘তাতে কী আসে যায়!’ তারপর সালমান আমাদের মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে চলে যান।”

এ ঘটনার পর সাংবাদিকেরা ১০০ নম্বরে পুলিশের সাহায্যে জন্য ডায়াল করলে সালমানের দেহরক্ষী মোবাইল ফেরত দেয়।

error: Content is protected !!