• ৩রা জুলাই ২০২২ খ্রিস্টাব্দ , ১৯শে আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

শাহরুখের গোপন তথ্য ফাঁস করলেন স্ত্রী গৌরী

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত এপ্রিল ২, ২০১৯, ১৩:৫৪ অপরাহ্ণ
শাহরুখের গোপন তথ্য ফাঁস করলেন স্ত্রী গৌরী

বিনোদন; বলিউডে দম্পতিদের মধ্যে শাহরুখ খান-গৌরীকে আদর্শ ধরা হয়। দীর্ঘ ২৭ বছরের দাম্পত্য জীবন কাটাচ্ছেন তারা। তারকাদের মধ্যে এমন উদাহরণ খুব কমই আছে। বহু ঝড় আর বিপদের মধ্যেও তাদের দাম্পত্য এখনও অটুট। দুজনের প্রতি দুজনের বিশ্বাসও অনেক। শাহরুখ-গৌরীর প্রেমের কাহিনীও অনেকটা বলিউডের সিনেমার গল্পের মতোই। তাদের নিয়ে ভক্তদের মাঝেও কৌতুহলের কমতি নেই। তবে শাহরুখ বিষয়ে একটি গোপ তথ্য ফাঁস করেছেন স্ত্রী গৌরী।

সম্প্রতি ম্ম্বুইয়ের মোস্ট স্টাইলিশ অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে পৌঁছেছিলেন শাহরুখ-গৌরী। সেখানেই শাহরুখের এক বিশেষ অভ্যাসের কথা ফাঁস করে দেন শাহরুখপত্নী। গৌরীর কথায়, একজন বলে সে নাকি তিনি স্টাইল নিয়ে মাথাই ঘামান না। তবে আমি আপনাদের একটা গোপন কথা বলি, যখন কোনো পার্টিতে যাওয়ার থাকে, তখন আমি সাধারণত ২০ মিনিটের মধ্যেই রেডি হয়ে যাই। আর শাহরুখ  রেডি হতে সময় নেন ২-৩ ঘণ্টা। গৌরী অবশ্য বলেন, আজকে আমি একটু স্পেশাল, তাই আমি ২-৩ ঘণ্টা সময় নিয়েছি। আর ও ৬ ঘণ্টা।’

এ সময় তার পাশেই দাঁড়িয়েছিলেন বলিউডের কিং খান খানিক লজ্জা পেলেও হাসি থামাতে পারেননি। স্ত্রীকে থামিয়ে দিয়ে তিনি বলেন, আমার মনে হয়, এ কারণেই আজ তোমাকে এত সুন্দর দেখাচ্ছে যে চোখ ফেরানো যাচ্ছে না।

error: Content is protected !!