• ১৭ই এপ্রিল ২০২১ খ্রিস্টাব্দ , ৪ঠা বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

বাদশার সঙ্গীতে আন্তঃ-ওয়ার্ড ক্রীড়া টুর্নামেন্টের থিম সং

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত ফেব্রুয়ারি ২২, ২০২১, ২০:৩৪ অপরাহ্ণ
বাদশার সঙ্গীতে আন্তঃ-ওয়ার্ড ক্রীড়া টুর্নামেন্টের থিম সং

বিনোদন রিপোর্টঃ ঢাকা( দঃ) সিটি কর্পোরেশনের আন্ত ওয়ার্ড ক্রীড়া টুর্নামেন্ট উপলক্ষে ৫৭নং ওয়ার্ডের মানুষের উৎসাহ উদ্দীপনা বাড়ানো সহ খেলায় বাড়তি আনন্দ যোগ করতে তৈরি করা হলো থিম সং

থিমসং টির সঙ্গীতায়োজন করেছেন অডিও আর্ট খ্যাত সাউন্ড ইঞ্জিনিয়ার মিজানুর রহমান বাদশা।

গানটিতে সুর ও কন্ঠ দিয়েছেন তরুণ কন্ঠশিল্পী মিনহাজ মাহের।গানটি লিখেছেন কন্ঠশিল্পী নিজেই।সম্প্রতি রাজধানীর মগবাজার ওয়ারলেসে ডিজিটাল অডিও আর্ট রেকর্ডিং স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

‘খেলা হবে ক্রিকেট আর ফুটবল, স্বদলবলে সবাই মিলে মাঠের দিকে চল’এমন কথামাথার গানটি যেন খেলাধুলার জন্য সবাইকে আহ্বান করার এক মন্ত্র।

গানটির সার্বিক তত্বাবধানে ছিলেন ৫৭নং ওয়ার্ড কমিশনার সাইদুল মাতবর।

জানতে চাইলে সঙ্গীত পরিচালক মিজানুর রহমান বাদশা বলেন,জিবনে অনেক গানই করলাম কিন্তু এই গানটি করেছি একদম মন থেকে।কারন ছোট বেলা থেকে আমি ছিলাম খেলাধুলা পাগল এক মানুষ।গানটি সবমিলিয়ে দারুণ হয়েছে।আশা করছি গানটি সবার প্রশংসা কুড়াবে।

প্রসঙ্গত, ঢাকা(দঃ) সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের উদ্যোগে প্রথম বারের মত চলতি বছরের ফেব্রুয়ারী মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে শুরু হয়েছে আন্তঃ ওয়ার্ড ক্রীড়া টুর্নামেন্ট। যেখানে দক্ষিণ সিটির ৭৫টি ওয়ার্ডের মধ্যে ৬৪টি ওয়ার্ডের সর্বমোট দুই হাজার দুইশত ৮৪জন খেলোয়াড় প্রথম ধাপে বিভিন্ন দলে বিভক্ত হয়ে ফুটবল ও ক্রিকেট খেলায় অংশগ্রহণ করছেন।