• ১৩ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ২৯শে শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

‘১২ বছর বয়সেই যৌন সম্পর্ক করেছিলাম’

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত আগস্ট ২১, ২০১৯, ১৮:১৪ অপরাহ্ণ
‘১২ বছর বয়সেই যৌন সম্পর্ক করেছিলাম’

বিনোদন ডেস্ক; 
বলিউডের এই সময়ের তুমুল জনপ্রিয় নায়ক রণভীর সিং। বছরের শুরুতেই ‘সিম্বা’ ছবি দিয়ে বক্স অফিস কাঁপিয়ে ছিলেন তিনি। এছাড়া নানা খবর দিয়ে আলোচনায় আছেন সব সময়। এবার নিজের ব্যক্তি জীবনের গোপন তথ্য ফাঁস করে নিউজের শিরোনাম হয়েছেন তিনি। রণভীর সিং মুখ খুলেছেন নিজের যৌন জীবন নিয়ে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বাজিরাও মস্তানি, পদ্মাবত, গুল্লি বয় খ্যাত অভিনেতা জানিয়েছেন মাত্র ১২ বছর বয়সেই নাকি ভার্জিনিটি হারিয়েছেন তিনি। হঠাৎ করেই সেই কথা পত্রিকার কাছে বলে দিয়েছেন। কিশোরবেলায় কৌতুহলের বশেই নাকি এই কাজ করেন তিনি।

রণভীর সিং বলেন, ‘আমি সব কিছুই একটু আগে ভাগেই করে থাকি। আমার মনে হয় ১২ বছর বয়সেই আমি যৌনতায় লিপ্ত হয়েছিলাম।’

রণভীর আরও বলেন, ‘স্কুলে বন্ধুদের মায়েরা আমাকে নিয়ে ভয় পেতেন। এমনও হয়েছে, বন্ধুদের মায়েরা আমার মাকে অভিযোগ করতেন, আমি একেবারে পাকা আপেলের মতো হয়ে গেছি। আমার জন্যই বন্ধুরা নাকি বিপথে চালিত হচ্ছে।’

বেশ ধুমধাম করেই গত বছরের নভেম্বরে ইতালিতে বিয়ের পিঁড়িতে বসেন বলিউডের সাড়া জাগানো জুটি রণভীর সিং ও দীপিকা পাড়ুকোন। হাই প্রোফাইল সেই বিয়েতে নজর ছিল শোবিজ জগতের সবার।

বিয়ের পর ভালো সময় কাটছে এই দম্পতির। এই সময় হঠাৎ কেনো ছোটবেলার বিতর্কিত বিষয় নিয়ে কথা বলছেন রণভীর সিং? বলিউড পাড়া চর্চা হচ্ছে এ বিষয়ে।

error: Content is protected !!