ঢাকা ০৪:১২ অপরাহ্ন, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
সংবাদ শিরোনাম :
Logo মানসম্পন্ন শিক্ষা নিশ্চিত করা আমাদের অঙ্গীকারঃ ড. তৌফিক রহমান চৌধুরী  Logo মেট্রোপলিটন ইউনিভার্সিটির নতুন বাসের উদ্বোধন Logo মানসম্পন্ন শিক্ষা নিশ্চিত করতে শিক্ষকদের ভূমিকা অগ্রগণ্য: ভিসি প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক Logo মঙ্গল শোভাযাত্রা – তাসফিয়া ফারহানা ঐশী Logo সাস্টিয়ান ব্রাহ্মণবাড়িয়া এর ইফতার মাহফিল সম্পন্ন Logo কুবির চট্টগ্রাম স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের ইফতার ও পূর্নমিলনী Logo অধ্যাপক জহীর উদ্দিন আহমেদের মায়ের মৃত্যুতে শাবির মহান মুক্তিযুদ্ধের চেতনা ও মুক্ত চিন্তা চর্চায় ঐক্যবদ্ধ শিক্ষকবৃন্দ পরিষদের শোক প্রকাশ Logo শাবির অধ্যাপক জহীর উদ্দিনের মায়ের মৃত্যুতে উপাচার্যের শোক প্রকাশ Logo বিশ কোটিতে গণপূর্তের প্রধান হওয়ার মিশনে ‘ছাত্রদল ক্যাডার প্রকৌশলী’! Logo দূর্নীতির রাক্ষস ফায়ার সার্ভিসের এডি আনোয়ার!
খুলনায় শিল্পপতির মেয়ের লাশ উদ্ধার, পরিবার বলছে হত্যা

খুলনা সোনাডাঙ্গা আবাসিক এলাকায় আসমা নাসির (৪৩) নামে একজন গৃহবধুর আত্মহত্যা করেছেন। খুলনা মেডিকেল কলেজ থেকে ওই গৃহবধুর মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের অভিযোগ, এটা আত্মহত্যা না তাকে হত্যা করা হয়েছে।
বৃহস্পতিবার (১৬ মে) দুপুর দেড়টার দিকে এমন ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন সোনাডাঙ্গা থানার পুলিশ।

পুলিশ জানিয়েছে, গৃহবধূর স্বামীর বাড়ির পক্ষ থেকে দাবি করা হয়েছে, তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। অপরদিকে গৃহবধূর ভাই অভিযোগ করেছেন, তার বোনকে হত্যা করা হয়েছে। এখন প্রভাবশালী মহলের ছত্রছায়ায় বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হচ্ছে।

পুলিশ আরও জানিয়েছে, তারা এখনও এ ব্যাপারে আনুষ্ঠানিক কোনো অভিযোগ পাননি। লাশের ময়নাতদন্তের প্রতিবেদনে পাওয়ার পর এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত গৃহবধূর নাম আসমা নাসির (৪৩)। তিনি সোনাডাঙ্গা আবাসিক এলাকার বাসিন্দা নাসির হাওলাদারের স্ত্রী। তারা এই এলাকার ১ নম্বর ফেসের ১১ নম্বর রোড়ের ১৬২ নম্বর বাড়িতে থাকেন। আসমা নাসির মোংলার বিশিষ্ট ব্যবসায়ী শিল্পপতি আরজ আলীর মেয়ে। আসমার ভাই মোহাম্মদ হেমায়েত মোংলা থেকে প্রকাশিত ‘দৈনিক সুন্দরবন’ পত্রিকার সম্পাদক ও প্রকাশক।

এদিকে সোনাডাঙ্গা থানার দায়িত্বে থাকা উপ-পরিদর্শক (এসআই) রোহিত কুমার বিশ্বাস গণমাধ্যমকে বলেন, গতকাল বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে তিনি খবর পান সোনাডাঙ্গা আবাসিক এলাকার একটি বাড়িতে আসমা ফাঁস দিয়েছেন। কিন্তু পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক আসমা নাসিরকে মৃত বলে ঘোষণা করেন।

এসআই আরও জানান, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

আসমা নাসিরের ভাই মোহাম্মদ হেমায়েত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে অভিযোগ করে বলেন, তার বোন গত বুধবার রাতে মায়ের কাছে মোবাইল করে নির্যাতনের কথা বলেছিলেন। তিনি দাবি করেন, নাসির হাওলাদার সকালে তার বোনকে হত্যার পর মোংলা যায়, সেখান থেকে ফিরে লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হেমায়েত আরও অভিযোগ করেন, নাসির তার বোনের সব জমিজমা লিখে নিয়েছে।

এ ব্যাপারে গৃহবধূ আসমার স্বামী নাসির হাওলাদারের মুঠোফোনে কল করলে এবং খুদে বার্তা পাঠালেও তিনি সাড়া দেননি।