• ৪ঠা জুলাই ২০২২ খ্রিস্টাব্দ , ২০শে আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

লিটনের কব্জায় গৃহহীনদের দেয়া প্রধানমন্ত্রীর দুইটি ঘর

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত মে ৩১, ২০২২, ২০:৫১ অপরাহ্ণ
লিটনের কব্জায় গৃহহীনদের দেয়া প্রধানমন্ত্রীর দুইটি ঘর

নিজস্ব প্রতিবেদক: অপরাধ যেন তার শিরায় শিরায় রক্ত প্রবাহে প্রবাহিত। ঢাকা থেকে জীবননগর অপরাধের ইস্পাত ইস্পাতে গড়ে তুলেছেন সম্পদের পাহাড়। বলছি মাই টিভির সত্য বিতাড়িত বিশেষ প্রতিবেদক এস কে লিটনের কথা। চাপাবাজি আর ধান্দাবাজির মাধ্যমে শত শত কোটি টাকা উপার্জনের পাশাপাশি ছাড়েননি দরিদ্র গৃহহীনদের প্রাপ্য সরকারি ঘর।

অনুসন্ধানী মূলক অনুষ্ঠান মুখোশের সাইনবোর্ডে শত শত কোটি টাকার মালিক বনে যাওয়ার পাশাপাশি গৃহহীনদের জন্য প্রধানমন্ত্রীর দেওয়া উপহার দুইটি ঘর নিজের কব্জায় করেছেন লিটন। নিজ বাড়ির সামনে চার বিঘা জমির ওপর দুটি ঘর নির্মাণ করে বানিয়েছেন বাগানবাড়ি। ঢাকা থেকে নিজ এলাকায় যাওয়ার সাথে সাথেই যেই ঘরে শুরু হয় বিভিন্ন দেন-দরবার। রাতভর চলে আড্ডা, সালিশ পাশাপাশি তাঁর ঘনিষ্ঠ সাঙ্গ-পাঙ্গদের নিয়ে গরু খাসির ভুরিভোজ।

নিজ উপজেলার সরকারি দপ্তর ও সাধারণ মানুষের কাছে লিটন এক আতংক। তার উপর এলাকাবাসী এতটাই ক্ষিপ্ত যে বছরখানেক আগে সেখানে তার বিরুদ্ধে মানববন্ধন সহ তার কুশপুত্তলিকা পুড়িয়ে জুতাপেটা করেছেন এলাকাবাসী।

বিষয়টি নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি গত বছরে এখানে দায়িত্ব নিয়েছি আমি থাকাকালীন এমন কোন ঘটনা ঘটেনি এর আগে কি হয়েছে সেটা আমি বলতে পারব না। প্রধানমন্ত্রীর পক্ষ থেকে গৃহহীনদের জন্য দেয়া ঘর একেবারে নিঃস্ব দরিদ্র মানুষ ছাড়া কাউকে দেওয়া হয় না।

চলবে……

 

___পাঠকদের উদ্দেশ্যে: নিজের মুখ ঢেকে অন্যের মুখোশ উম্মোচন করা এসকে লিটনের অপরাধের আরো কোন তথ্য আপনার জানা থাকলে আমাদেরকে জানান। কথা দিচ্ছি আপনার পরিচয় সম্পূর্ণ গোপন থাকবে।

error: Content is protected !!