• ১৬ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ১লা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

শোক দিবসে দুস্থদের মাঝে ছাত্রলীগ নেত্রী জেসমিন আক্তার জেসির খাবার বিতরণ

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত আগস্ট ১৬, ২০২১, ১৯:৩২ অপরাহ্ণ
শোক দিবসে দুস্থদের মাঝে ছাত্রলীগ নেত্রী জেসমিন আক্তার জেসির খাবার বিতরণ

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও চসিক সাবেক সফল মেয়র আ.জ.ম নাছির উদ্দীনের নির্দেশনায়,মরহুম আব্দুল বাকী ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় ফাউন্ডেশনের চেয়ারম্যান ও চট্টগ্রাম আইন কলেজ ছাত্রলীগ নেত্রী জেসমিন আক্তার জেসির উদ্যােগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানেরসহ ১৫ই আগষ্টে নিহত পরিবারের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা ও নিজ এলাকার ১২নং সরাইপাড়া ওয়ার্ড পাহাড়তলীর বিভিন্ন স্থানে দুস্থ ,অসহায়, এতিম ও হতদরিদ্র মানুষদের মাঝে নিজের হাতে রান্না করা খাবার বিতরণ করেন।

করোনার প্রকোপের শুরু থেকেই নগরীর বিভিন্ন ওয়ার্ডের গরীব, দু:স্থ, অসহায় ও নিম্ন আয়ের মানুষের মধ্যে মাস্ক, সাবান, হ্যান্ডসেনিটাইজারসহ খাদ্য সামগ্রী এবং রমজানে সেহেরী ও ইফতার এবং ঈদের উপহার সামগ্র বিতরণ করে আসছেন ছাত্রলীগ নেত্রী জেসি।

জেসমিন আক্তার জেসি বলেন,মানুষ মানুষের জন্য।যতদিন বেঁচে আছি যতটুকু সম্ভব মানুষের জন্য কাজ করে যাব। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ২০৪১ সালের ভিশন ও মিশন বাস্তবায়নের জন্য নিজেকে সামাজিক ও রাজনৈতিকভাবে ভাল কাজ করে সমৃর্দ্ধী অর্জন করার সর্বোচ্চ চেষ্টা করব।

এ সময় উপস্থিত ছিলেন রোজি আক্তার, শাকিল,সুজন,শুভ সহ প্রমুখ।

error: Content is protected !!