• ২০শে আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ৫ই ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

টঙ্গীতে তরুণীকে হোটেলে আটকে অনৈতিক কাজে বাধ্য করার অভিযোগ

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত জুলাই ৬, ২০২১, ০৯:৪৭ পূর্বাহ্ণ
টঙ্গীতে তরুণীকে হোটেলে আটকে অনৈতিক কাজে বাধ্য করার অভিযোগ

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে অসহায় তরুণীদের আবাসিক হোটেলে আটকে রেখে ‘অনৈতিক কাজে’ বাধ্য করার অভিযোগে এক হোটেল ম্যানেজারকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় হোটেলের তালাবদ্ধ কক্ষ থেকে এক তরুণীকে উদ্ধার করা হয়। সোমবার (৫ জুলাই) গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতার হোটেল ম্যানেজারের নাম শহিদুল ইসলাম (৪৫)। তিনি যশোরের শার্শা উপজেলার লাউতারা এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে এবং গাজীপুরের টঙ্গী স্টেশন রোডের নোয়াগাঁও এলাকার হাবিব গেস্ট হাউজের ম্যানেজার।

ওসি জাবেদ মাসুদ জানান, বিভিন্ন প্রলোভন দেখিয়ে কিশোরী ও তরুণীদের আবাসিক হোটেলে এনে ‘অনৈতিক কাজে’ বাধ্য করে আসছে সংঘবদ্ধ একটি চক্র।

তিনি আরও জানান, গোপন সংবাদ পেয়ে রবিবার (০৪ জুলাই) রাতে হাবিব গেস্ট হাউজে অভিযান চালায় পুলিশ। এ সময় তালা দেওয়া একটি কক্ষ থেকে সিরাজগঞ্জ জেলা সদরের এক ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকায় ওই হোটেলের ম্যানেজার শহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়।

টের পেয়ে ওই হোটেলের মালিক হাবিবুর রহমান এবং পার্শ্ববর্তী আজাদ রেস্টুরেন্ট অ্যান্ড গেস্ট হাউজের মালিক মাসুদ পালিয়ে যায়। এ বিষয়ে মানবপাচার প্রতিরোধ ও দমন আইনে থানায় মামলা করা হয়েছে বলেও জানান তিনি।

error: Content is protected !!