• ১৬ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ১লা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

ক্রেতার বেশে র‌্যাব, গ্রেফতার মাদক কারবারি

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত ফেব্রুয়ারি ৬, ২০২১, ১৭:৫৭ অপরাহ্ণ
ক্রেতার বেশে র‌্যাব, গ্রেফতার মাদক কারবারি

লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় রশিদুল ইসলাম (৩৮) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৩ এর সদস্যরা। এ সময় তার কাছ থেকে ৩৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এছাড়া রশিদুল একজন চিহ্নিত মাদক কারবারি।

শনিবার (৬ ফেব্রুয়ারি) সকালে র‌্যাব-১৩ রংপুর ক্যাম্পের সহকারী পরিচালক ও মিডিয়া অফিসার মো. হালিউজ্জামান মুঠোফোনে সাংবাদিককে এ তথ্য নিশ্চিত করেন। এর আগে শুক্রবার (৫ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার তুষভান্ডার বাজারের যতীন এন্ড সন্সের ভিতর থেকে তাকে গ্রেফতার করেন।

আটককৃত রশিদুল ইসলাম উপজেলার তুষভান্ডার ইউনিয়নের কাশিরাম বৈরাতী গ্রামের নুর মোহাম্মদের ছেলে।

র‌্যাব-১৩ রংপুর ক্যাম্পের সহকারী পরিচালক ও মিডিয়া অফিসার মো. হালিউজ্জামান বলেন, শুক্রবার সন্ধ্যার ক্রেতার বেশে (র‌্যাব)-১৩ এর সদস্যরা চিহ্নিত মাদক কারবারি রশিদুল ইসলামের কাছে ইয়াবা কিনতে যায়। চা খাওয়ার কথা বলে রশিদুল ইসলাম ও সহযোগী আশরাফসহ তুষভান্ডার বাজারের যতীন এন্ড সন্সের চায়ের দোকানে বসেন। ওই সময় তাকে ঘিরে ফেলে তার শরীর তল্লাশি করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৩ এর সদস্যরা। পরে রশিদুলের শরীর থেকে ৩৪০ পিস ইয়াবা উদ্ধার করা করে হয়।পরে স্থানীয় থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

কালীগঞ্জ থানার ওসি আরজু মোঃ সাজ্জাদ হোসেন জানান, মাদক কারবারি রশিদুল ইসলামের নামে থানায় র‌্যাব মামলা দায়ের করেছে। শনিবার দুপুরে তাকে লালমনিরহাট জেল হাজতে পাঠানো হয়েছে।

 

error: Content is protected !!