• ১৬ই এপ্রিল ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ

গৌরীপুরে মর্নিং সান মডেল স্কুলের শুভ যাত্রা শুরু

songbad18
প্রকাশিত জানুয়ারি ১, ২০১৯, ১৮:৩৬ অপরাহ্ণ
গৌরীপুরে মর্নিং সান মডেল স্কুলের শুভ যাত্রা শুরু

 

মজিবুর,ময়মনসিংহঃ ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরে পূর্ব দাপুনিয়া এলাকায় মঙ্গলবার (১ জানুয়ারী) থেকে মর্নিং সান মডেল স্কুলের যাত্রা শুরু হয়েছে। ওইদিন বিকেলে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মুহম্মদ শফিকুল ইসলাম খান আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদের মাঝে বই বিতরনের মধ্য দিয়ে এ স্কুলের কার্যক্রম উদ্বোধন করেন।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি মো. আব্দুল কদ্দুছের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মুহম্মদ শফিকুল ইসলাম খান, সহকারি শিক্ষা অফিসার হাদিউল ইসলাম, স্কুলের পরিচালক মো. তৌহিদুল আমিন তুহিনসহ স্কুলের শিক্ষক ও স্থানীয় অভিভাবকবৃন্দ।

স্কুলের পরিচালক মো. তৌহিদুল আমিন তুহিন জানান, এ স্কুলে প্লে থেকে ৫ম শ্রেণী পর্যন্ত শিক্ষার্থীদেরকে অভিজ্ঞ শিক্ষক মন্ডলীর মাধ্যমে ক্লাসে পাঠদান করা হবে। এছাড়া স্কুলের বৈশিষ্টের মাঝে রয়েছে মাল্টিমিডিয়া ক্লাসরুম, শিক্ষার্থীদের যাতায়াতের জন্য রয়েছে নিজস্ব মাইক্রোবাস, শিশুদের খেলাধূলার জন্য অত্যাধুনিক কিডস কর্ণার, নিরাপত্তার জন্য সি.সি ক্যামেরা, শৃংখলা ও নেতৃত্বের গুণাবলী বিকাশে স্কাউটিং ব্যবস্থা এবং সাধারণ শিক্ষার পাশাপাশি ধর্মীয় শিক্ষার (আরবী ভাষা) উপর গুরুত্বারোপ।