• ৬ই জুলাই ২০২২ খ্রিস্টাব্দ , ২২শে আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

বাংলা প্রেসক্লাব মিলানের নতুন কমিঠি গঠন

নিউজ ডেস্ক সকালের সংবাদ
প্রকাশিত জানুয়ারি ২৮, ২০১৯, ২১:৪৬ অপরাহ্ণ
বাংলা প্রেসক্লাব মিলানের নতুন কমিঠি গঠন

 

ইতালি প্রতিনিধি: ইতালির মিলানে প্রবাসী সংবাদকর্মীদের নিয়ে গঠিত বাংলা প্রেসক্লাব মিলান এর ২০১৯ -২০২০ সালের নতুন কমিঠি গঠন করা হয়েছে। লন্ডন ও বাংলাদেশ ভিত্তিক টেলিভিশন অনলাইন টিভি পত্রিকার প্রবাসী প্রতিনিধিদের কে নিয়ে এই সংগঠন গঠিত হয়েছে।

এটিএন বাংলা ইউকের মিলান প্রতিনিধি এ কে রুহুল সান কে সভাপতি, ঢাকা টাইমস পত্রিকার ইউরোপ ব্যুরো প্রধান কমরেড খন্দকার কে সিনিয়র সহ সভাপতি,চ্যানেল এস ইউকের মিলান প্রতিনিধি ও ডিবিসি টেলিভিশন এর মিলান প্রতিনিধি নাজমুল হোসেন কে সাধারণ সম্পাদক,এনটিভি ইউরোপের ফেরদৌসী আক্তার পলি কে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক,বিজয় টিভির ইতালি প্রতিনিধি ও মিলান বার্তা পত্রিকার নির্বাহী সম্পাদক আল আমিন হোসাইন কে সাংগঠনিক সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

খুব শিগ্রই ইতালির নর্দ এরিয়ার সকল সংবাদকর্মীদের কে নিয়ে বাংলা প্রেসক্লাব মিলানের পূর্ণাঙ্গ কমিটি একটি অভিষেক অনুষ্ঠানের মাধ্যমে ঘোষণা করা হবে।

ইতিমধ্যে এই নব গঠিত বাংলা প্রেসক্লাব গঠিত হওয়ার পর থেকে মিলানের রাজনৈতিক সামাজিক ব্যবসায়ী ও বিভিন্ন আঞ্চলিক সমিতির নেতৃবৃন্দরা অভিনন্দন জানিয়েছেন এবং এই সংগঠনের পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন অনেকেই।

 

error: Content is protected !!