• ১২ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ২৮শে শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

আবারো আ’লীগের শিল্প-বাণিজ্য বিষয়ক উপ-কমিটির কেন্দ্রীয় সদস্য নির্বাচিত দিলীপ কুমার

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত জানুয়ারি ২, ২০২১, ১৭:৫৮ অপরাহ্ণ
আবারো আ’লীগের শিল্প-বাণিজ্য বিষয়ক উপ-কমিটির কেন্দ্রীয় সদস্য নির্বাচিত দিলীপ কুমার

সকালের সংবাদ:

ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক, এফবিসিসিআই এর সহ-সভাপতি এবং বাংলাদেশ জুয়েলার্স সমিতির সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালা দ্বিতীয় বারের মত বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন। বর্তমান ব্যবসা বান্ধব সরকারের গুরুত্বপূর্ণ এই সেক্টরটি শিল্প ও বাণিজ্যে সফল, ত্যাগী ও ক্লিন ইমেইজের ব্যক্তিদের সমন্বয়ে গঠন করা হয়েছে। গত রোববার (২৭ ডিসেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এক পত্রে এই কমিটির ঘোষনা আসে। ৬০ সদস্যের এই কমিটিতে কাজী আকরাম আহম্মেদকে চেয়ারম্যান ও মোঃ ছিদ্দিকুর রহমান কে সদস্য সচিব করা হয়েছে।

সিআইপি, দিলীপ কুমার আগরওয়ালা দ্বিতীয় মেয়াদে এই কমিটির সদস্য নির্বাচিত হলেন। দেশীয় জুয়েলারী খাতে অনন্য ভূমিকা রেখে চলেছেন তিনি। পাশাপাশি ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই এর সহ-সভাপতি পদেও আছেন। তার সফল নেতৃত্বে এ দেশের জুয়েলারী খাতে অভূতপূর্ব পরিবর্তন সাধিত হয়েছে। চুয়াডাঙ্গার সফল এই ব্যবসায়ী নেতা ব্যবসা এর পাশাপাশি সমাজ সংস্কারেও দীর্ঘদিন ধরে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় দিলীপ কুমার সকালের সংবাদ কে বলেন, ”প্রথমেই আমি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা জানাই। আমি বিশ্বাস করি, আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ কমিটি দেশের অর্থনৈতিক অগ্রযাত্রায় উল্লেখ্যযোগ্য ভূমিকা রাখবে।” তিনি সকলের দোয়া প্রার্থী।

error: Content is protected !!