• ৮ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ২৪শে শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

ভোলায় মাদক ব্যবসায়ী কর্তৃক সাংবাদিক মারধর, মামলা নিতে ওসির বাহানা!

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত মে ১০, ২০১৯, ১১:০৯ পূর্বাহ্ণ
ভোলায় মাদক ব্যবসায়ী কর্তৃক সাংবাদিক মারধর, মামলা নিতে ওসির বাহানা!

ভোলা প্রতিনিধিঃ
ভোলায় মাদক ব্যবসায়ী কর্তৃক গুরুতর আহত সাংবাদিকের লিখিত অভিযোগ গ্রহণ না করে বারবার উপজেলা চেয়ারম্যানের সাথে বসে সমোঝোতার অনুরোধ করেছেন বোরহানউদ্দিন থানার অফিসার্স ইনচার্জ (ওসি) ম. এনামুল হক।
ঘটনার তিনদিন অতিবাহিত হলেও মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা নিচ্ছে না বলে ওসির বিরুদ্ধে অভিযোগ করেন ভুক্তভোগী দৈনিক দিগন্তর পত্রিকার সাংবাদিক মাসুদ রানা।

উপজেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক মাসুদ রানা বলেন বারবার ওসির কাছে অভিযোগ দিলেও তিনি তা আমলে নিচ্ছেন না। বরঞ্চ মাদক ব্যবসায়ীর সাথে চেয়ারম্যানকে নিয়ে বসে সমোঝোতার কথা বলছেন ওসি ম. এনামুল হক।

ওসি এনামুল হক সকালের সংবাদকে বলেন, বিষয়টি স্থানীয় ভাবে সমঝোতার চেষ্টা করা হয়েছে তা না হলে হয়তো আজই মামলা নিয়ে নিবো।

উল্লেখ্য ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক দিগন্তর পত্রিকার স্থানীয় সংবাদকর্মী মাসুদ রানা প্রাক্তন ইউপি সদস্য মাদক ব্যবসায়ী জাকিরের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করাই ক্ষিপ্ত হয়ে দলবল নিয়ে গত ৮ মে বোরহান উদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের বৈদ্দের পোল নামক এলাকায় তার (মাসুদ রানা) মটর সাইকেলের গতিরোধ করে প্রকাশ্যে মার ধর করে গুরুতর আহত করে। অতঃপর তার মটর সাইকেল, ক্যামেরা ও নগদ টাকা নিয়ে যাওয়ার অভিযোগও করেছেন ভুক্তভোগী মাসুদ রানা। এ ঘটনায় বিচার না পেয়ে জেলা পুলিশ সুপার বরাবর মাসুদ রানাসহ জেলার কয়েকজন সাংবাদিক সুষ্ঠু বিচারের দাবিতে আবেদন করেছেন।

error: Content is protected !!