• ১৯শে আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ৪ঠা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

চলন্ত বাসে নার্সকে ধর্ষণ ও হত্যার প্রতিবাদে বরিশালে মানববন্ধন

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত মে ৯, ২০১৯, ১৩:৩০ অপরাহ্ণ
চলন্ত বাসে নার্সকে ধর্ষণ ও হত্যার প্রতিবাদে বরিশালে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল;

কিশোরগঞ্জে চলন্ত বাসে সিনিয়র নার্স শাহিনুর আক্তার তানিয়াকে ধর্ষণের পর হত্যার সঙ্গে জড়িতদের দৃস্টান্তমূলক শাস্তির দাবিতে বরিশালে মানববন্ধন হয়েছে। মানববন্ধনে শের-ই বাংলা মেডিকেলের নার্স ও বরিশাল নার্সিং কলেজের শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন।

স্বাধীনতা নার্সের পরিষদ জেলা এবং শের-ই বাংলা মেডিকেল কলেজ শাখার উদ্যোগে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

স্বাধীনতা নার্সেস পরিষদ জেলা শাখার সভাপতি সেলিনা আক্তারের সভাপতিত্বে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সংগঠনের শের-ই বাংলা মেডিকেল শাখার সভাপতি মোস্তাফিজুর রহমান এবং শের-ই বাংলা মেডিকেলের পরিচালক ডা. বাকির হোসেন প্রমুখ।
এসময় বক্তারা বলেন, অপরাধীদের দ্রুত বিচারের মাধ্যমে কঠোর শাস্তি না দেওয়ার কারণে নারী ধর্ষণ এবং ধর্ষণের পর হত্যার ঘটনা দিন দিন বাড়ছে। তানিয়া হত্যাকারীদের দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তারা। অপরাধীদের দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হলে এই ধরণের পৈশাচিক ঘটনা অনেকাংশে কমে আসবে বলে মন্তব্য করেন বক্তারা। মানববন্ধন থেকে তানিয়ার পরিবারকে ১ কোটি টাকা ক্ষতিপূরন দেওয়ার দাবি জানানো হয়।

error: Content is protected !!