• ১০ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ২৬শে শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

বয়স তাঁর ক্রাশ খাওয়ার!

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত মে ২, ২০১৯, ২৩:৫৪ অপরাহ্ণ
বয়স তাঁর ক্রাশ খাওয়ার!

অনলাইন ডেস্ক;
বর্ষীয়ান অভিনেতা চাঙ্কি পান্ডের আদুরে কন্যা অনন্যা পান্ডে বলিউডে পা ফেলতে প্রস্তুত। চলতি বছরেই ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ দিয়ে অভিনয়ে ক্যারিয়ার শুরু করবেন তিনি। এই সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন টাইগার শ্রফ ও তারা সুতারিয়া।

অভিষেকের আগেই দ্বিতীয় সিনেমায় চুক্তি সেরেছেন তারকা-সন্তান অনন্যা পান্ডে। ‘পতি, পত্নী অউর ওহ’ সিনেমায় তাঁর সহ-অভিনেতা কার্তিক আরিয়ান ও ভূমি পেড়নেকার। সম্প্রতি নির্মাতা-প্রযোজক করণ জোহরের জনপ্রিয় ও বিতর্কিত টেলিভিশন শো ‘কফি উইথ করণ’-এ অনন্যা স্বীকার করেছেন, সহ-অভিনেতা কার্তিক আরিয়ান তাঁর ‘ক্রাশ’।

এর আগে নবাবনন্দিনী সারা আলি খানের সঙ্গে কার্তিক আরিয়ানের প্রেমের গুঞ্জন নিয়ে কম লেখালেখি হয়নি। একই টেলিভিশন শোতে বাবা সাইফ আলি খানের সামনেই সারা বলেছিলেন, কার্তিক তাঁর ক্রাশ, একান্তে সময় কাটাতেও প্রস্তুত। ঘটনাবশত, ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল টু’ ছবিতে কার্তিকের সঙ্গেই জুটি বাঁধছেন সারা।

নবাগত অনন্যা পান্ডের সঙ্গে বেশ কয়েকবার ডিনার ডেটে দেখা গেছে কার্তিক আরিয়ানকে। এর পরেই বি-টাউনে কানাঘুষা শুরু—সারা না অনন্যা, কার সঙ্গে প্রেম করতে ইচ্ছুক কার্তিক?

ঘটনা এখানেই থেমে নেই, একবার কার্তিককে ‘খুব কিউট’ বলেছিলেন সারা আলি খান। এবার কার্তিককে ‘ড্যাম কিউট’ বললেন অনন্যা পান্ডে।

‘হ্যালো!’ ম্যাগাজিনের মে সংখ্যার প্রচ্ছদে অনন্যা ও তারা। ছবি : ইনস্টাগ্রাম

কে ক্রাশ তাঁর? এমন প্রশ্নের জবাবে সম্প্রতি সংবাদমাধ্যম মুম্বাই মিররকে অনন্যা পান্ডে বলেছেন, ‘আমার বয়স ২০, কারো ওপর ক্রাশ খেতেই পারি, আর সেটাই স্বাভাবিক। আমার অনুভূতি প্রসঙ্গে একবারেই খোলামেলা আমি। হ্যাঁ, কার্তিক কিউট এবং ওর সঙ্গে কাজের সুযোগ পেয়ে আমি সৌভাগ্যবান।’

বেশ কয়েকবার কার্তিক ও অনন্যাকে নৈশভোজে দেখা যাওয়ার পর বি-টাউনে জোর গুঞ্জন, এ যুগল সম্ভবত একে অপরের প্রেমে পড়েছেন। ২০১৯ সালের ইংরেজি নববর্ষের দিনও তাঁরা একসঙ্গে ছিলেন। যদিও প্রেমের গুঞ্জন উড়িয়ে দিয়েছেন কার্তিক।

গেল বছর অনন্যার সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে গণমাধ্যমকর্মীদের জিজ্ঞাসার উত্তরে কার্তিক বলেছিলেন, ‘আমরা যদি লাঞ্চ বা ডিনারে একসঙ্গে যাই, মানুষ হেন কথা নেই যে বলে না। মাত্র একবার ডিনার করেছি। নিজের সম্পর্কে এসব পড়লে বড় অদ্ভুত লাগে।’

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ একবারেই নতুন ব্যাচের স্টুডেন্টদের নিয়ে নির্মিত। করণ জোহরের দ্বিতীয় কিস্তিতে এবার রয়েছেন টাইগার শ্রফ, অনন্যা পান্ডে ও তারা সুতারিয়া। এ ছবি দিয়ে অনন্যার মতো তারাও বলিউডে পা রাখছেন। ত্রিভূজ প্রেমের গল্পে মোড়া এ ছবি মুক্তি পাবে ১০ মে। সূত্র : ইন্ডিয়া টুডে

error: Content is protected !!