• ১৫ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ৩১শে শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

ট্রাফিক পুলিশকে মারধরের অভিযোগে দুই ভাই গ্রেফতার

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত এপ্রিল ২৭, ২০১৯, ১৯:২৫ অপরাহ্ণ
ট্রাফিক পুলিশকে মারধরের অভিযোগে দুই ভাই গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি ;
নারায়ণগঞ্জে ট্রাফিক পুলিশের এক সদস্যকে মারধরের অভিযোগে দুই ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে চাষাঢ়া সোনালী ব্যাংকের সামনে এই ঘটনা ঘটে। গ্রেফতার দুই ভাই হলো নগরীর মিশনপাড়া এলাকার সৌরভ দেউলের ছেলে বিনয় দেউল (২৪)ও তন্ময় দেউল (২৬)।

ছাষাড়া ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর সুরফুদ্দিন আহমেদ জানান, শনিবার দুপুরের চাষাঢ়া মোড়ে একটি সিএনজি অটোরিকশার সঙ্গে প্রাইভেট কারের ধাক্কা লাগে। এ নিয়ে রাস্তায় গাড়ি থামিয়ে তর্কে লিপ্ত হয় সিএনজির চালক ও প্রাইভেটকারের যাত্রীরা। এর ফলে রাস্তায় যানজট সৃষ্টি হলে ট্রাফিক পুলিশের কনস্টেবল সোহেল রানা গাড়িটি সরিয়ে সাইডে নিয়ে যাওয়া কথা বলেন। এতে প্রাইভেটকার যাত্রী বিনয় ও তন্ময় ক্ষিপ্ত হয়ে সোহেল রানাকে মারধর করে এবং তাকে টেনে হিচড়ে প্রাইভেটকারে তোলার চেষ্টা করে। এসময় তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে। দুই ভাইকে আটক করে ।

কনস্টেল সোহেল রানা বলেন,‘তারা রাস্তায় গাড়ি থামিয়ে বেশ কয়েক মিনিট ধরে র্তকাতর্কি করছিল। এ সময় পেছনের রাস্তায় অনেক গাড়ি আটকে যায়। এসময় তাদের রাস্তা থেকে গাড়ি সিরিয়ে সাইডে নিয়ে ঝমেলা মিটমাট করার কথা বললে দুইজন গাড়ি থেকে নেমে আমাকে মারধর করে।

এ ঘটনায় কনস্টেল সোহেল রানা বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় সরকারি কাজে বাধা ও মারধরের অভিযোগে মামলা দায়ের করেছেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার (ওসি) কামরুল ইসলাম জানান, ট্রাফিক পুলিশের কনস্টেবলকে মারধরের অভিযোগে দুইজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।

error: Content is protected !!