• ৪ঠা জুলাই ২০২২ খ্রিস্টাব্দ , ২০শে আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

আগৈলঝাড়ায় যৌতুকের জন্য নির্যাতনে স্ত্রী হাসপাতালে, স্বামী গ্রেপ্তার

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত এপ্রিল ৭, ২০১৯, ১৭:৩৫ অপরাহ্ণ
আগৈলঝাড়ায় যৌতুকের জন্য নির্যাতনে স্ত্রী হাসপাতালে, স্বামী গ্রেপ্তার

আগৈলঝাড়া (বরিশাল) সংবাদদাতা ;
যৌতুকের জন্য স্বামী ও তার পরিবারের নির্যাতনের শিকার হওয়া স্ত্রীর দায়ের করা মামলায় নির্যাতনকারী স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার গৈলা ইউনিয়নের উত্তর শিহিপাশা গ্রামের মৃত হালিম উদ্দিন শিকদারের মেয়ে সোনিয়ার (২৫) সঙ্গে গৌরনদী থানার চাঁদশী গ্রামের ইসমাইল হাওলাদারের ছেলে বাচ্চু হাওলাদারের সাত বছর আগে বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের ছয় বছরের এক ছেলে থাকলেও বিয়ের পর থেকেই যৌতুকের জন্য সোনিয়াকে প্রায়ই স্বামী ও তার পরিবারের লোকজন চাপ প্রয়োগসহ মারধর করে আসছিল। বাবার পরিবার থেকে স্বামীর যৌতুকের চাহিদা মেটাতে না পেরে সোনিয়া চার বছর বিদেশে গিয়ে অর্থ উপাজন করে স্বামীর পরিবারে দেন।

বুধবার দুপুরে সোনিয়াকে বাবার বাড়ি থেকে যৌতুক আনতে বলে। সোনিয়া অপারগতা প্রকাশ করেন। এতে স্বামী ও শ্বশুর পরিবারের লোকজন সোনিয়াকে মারধর করে গুরুতর আহত করে। পরে স্থানীযরা তাকে উদ্ধার করে আগৈলঝাড়া উপজেলা হাসপাতালে ভর্তি করেন।

নির্যাতনের ঘটনায় শনিবার সোনিয়া বাদী হয়ে গৌরনদী মডেল থানায় মামলা করলে শনিবার সন্ধ্যায় এসআই আসাদ নির্যাতনকারী স্বামী বাচ্চু শিকদারকে গ্রেপ্তার করে। রবিবার সকালে গ্রেপ্তারকৃত বাচ্চুকে আদালতে পাঠানো হয়েছে।

error: Content is protected !!