• ১লা জুলাই ২০২২ খ্রিস্টাব্দ , ১৭ই আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

ভোট পড়েনি একটিও, গল্প-গুজবে সময় পার করেছেন কর্মকর্তারা

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত মার্চ ১৮, ২০১৯, ১৭:১৭ অপরাহ্ণ
ভোট পড়েনি একটিও, গল্প-গুজবে সময় পার করেছেন কর্মকর্তারা

সব আয়োজন ঠিকঠাকই ছিল। কিন্তু ভোট কেন্দ্রগুলোতে নেই ভোটার। সকাল থেকে বিকাল গড়ালেও মেলেনি ভোটার উপস্থিতি। তাই কর্মস্থলে অনেকটা অসল সময় কাটালেন ভোট গ্রহণের দ্বায়িত্বপ্রাপ্ত সংশ্লিষ্ট কর্মকর্তারা। জেলার অধিকাংশ ভোট কেন্দ্রে ভোট গ্রহণের সংশ্লিষ্ট কর্মকর্তারা নিজেদের মধ্যে গল্প-গুজব করেই সময় পার করেছেন। শহর আর গ্রাম। নারী কিংবা পুরুষ। জেলা জুড়ে কোনো ভোটারই আসেনি ভোট কেন্দ্রে।

উপজেলা পরিষদ নির্বাচনে মৌলভীবাজার পৌর শহরের কাশিনাথ আলাউদ্দিন হাই স্কুল এন্ড কলেজ কেন্দ্রে সকাল থেকে বিকাল ৩টা পর্যন্ত দু’টি বুথে একটি ভোটও পড়েনি। ওই কেন্দ্রে দেখা যায় ৩ নং ও ৯নং বুথে ভোট গ্রহনের দু’টি বাক্স শূন্য। দুই বুথে মোট ভোটার ৭৬১ জন। কিন্তু ভোট পড়েনি একটিও। ৯ নং কক্ষে ভোটার ৩৬৪ জন। আর ৩নং কক্ষের ভোটার ৩৯৭ জন।

বিষয়টি নিশ্চিত করেছেন ওই দু’টি বুথের সহকারী প্রিজাইডিংয়ের দ্বায়িত্বে থাকা শোকেষ চৌধুরী ও শর্মিলা সিংহা। কাশিনাথ আলাউদ্দিন হাই স্কুল এন্ড কলেজ কেন্দ্রের ৮নং কক্ষে ৪৮৪ জন ভোটারের মধ্যে ভোট পড়েছে ৮টি। এই বুথের ভোটই ওই কেন্দ্রের সর্বোচ্চ ভোট। ৮নং বুথের সহাকারী প্রিসাইডিংয়ের দ্বয়িত্বে আছেন মো: এনামুল কবির। বিকেল ৩টা পর্যন্ত কাশিনাথ আলাউদ্দিন হাই স্কুল এন্ড কলেজ কেন্দ্রে মোট ভোট পড়েছে ২৩টি। এই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার নিলাদ্রী শেখর দাস জানান এই (মহিলা) কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ২৯৯৭ জন। এই কেন্দ্রে মোট বুথ রয়েছে ৯টি।

error: Content is protected !!