• ১লা জুলাই ২০২২ খ্রিস্টাব্দ , ১৭ই আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

নিশ্চিদ্র নিরাপত্তায় থাকবে এবারের বিশ্বকাপ : আইসিসি

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত মার্চ ১৮, ২০১৯, ১৬:২১ অপরাহ্ণ
নিশ্চিদ্র নিরাপত্তায় থাকবে এবারের বিশ্বকাপ : আইসিসি

স্পোর্টস ডেস্ক : ২) নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে সন্ত্রাসী হামলা থেকে অল্পের জন্য বেঁচে ফিরেন বাংলাদেশি ক্রিকেটাররা। উক্ত ঘটনায় পুরো বিশ্বে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। যার প্রেক্ষিতে ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থা আইসিসি আসছে বিশ্বকাপের নিরাপত্তা নিয়ে শঙ্কায় আছে।

৩) আইসিসির প্রধান নির্বাহী ডেভ রিচার্ডসন জানিয়েছেন, ইতিমধ্যে নিরাপত্তার সকল ব্যবস্থা সম্পন্ন করে ফেলেছে আইসিসির নিরাপত্তা পরিচালকরা। করাচিতে পাকিস্তান প্রিমিয়ার লিগের (পিএসএল) ফাইনাল দেখতে এসে তিনি বলেন, ‘আমার মনে হয় না নিরাপত্তা নতুন কিছু। অবশ্যই নিউজিল্যান্ডে যেটা ঘটেছে, তা সবাইকে হতভম্ব করে দিয়েছে। এখন নিরাপত্তার প্রয়োজনটা আরও বাড়িয়ে দিয়েছে, বিশেষ করে বিশ্বকাপের নিরাপত্তা হালকা করে দেখার কোন উপায় নেই। ইতিমধ্যে আইসিসির নিরাপত্তা পরিচালক ইংল্যান্ডের নিরাপত্তা সংস্থার সাথে একযোগ নিরাপত্তার কাজ সম্পন্ন করে ফেলেছে। আমি জানি তারা কোন কাজই বাকি রাখেনি।’

৪) আগামী মে মাসের ৩০ তারিখ থেকে শুরু হতে যাচ্ছে ক্রিকেটের সবচেয়ে বড় আসর বিশ্বকাপ। ইংল্যান্ডে অনুষ্ঠিত হতে যাওয়া এই বিশ্বকাপের নিরাপত্তার জন্য আইসিসির সাথে একযোগে কাজ করছে দেশটির নিরাপত্তা সংস্থাগুলো।

error: Content is protected !!