• ৬ই জুলাই ২০২২ খ্রিস্টাব্দ , ২২শে আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ

বাকেরগঞ্জের ঐতিহ্যবাহী হাফেজ তালুকদার মাঃ বিঃ বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত মার্চ ১৩, ২০১৯, ১৯:০৮ অপরাহ্ণ
বাকেরগঞ্জের ঐতিহ্যবাহী হাফেজ তালুকদার মাঃ বিঃ বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

সকালের সংবাদ ডেস্কঃ বরিশালের বাকেরগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ কাজলাকাঠী হাফেজ তালুকদার মাধ্যমিক বিদ্যালয়ের ৪৯ তম বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয় বুধবার। বিদ্যালয়ের সবুজ মাঠ প্রাঙ্গনে হাজারো অভিভাবক ও এলাকাবাসীর স্বতস্ফূর্ত উপস্থিতিতে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয় বিদ্যালয়ের জমকালো ক্রিয়া প্রতিযোগিতা অনুষ্ঠান। ঐতিহ্যবাহী এই বিদ্যাপিঠের সফল প্রধান শিক্ষক জহিরুল ইসলাম তালুকদারের অধীনে অনুষ্ঠিত হওয়া এটাই শেষ ক্রিয়া অনুষ্ঠান, এবছরেই শেষ হবে তার কর্মজীবনের। তাই এবারের বার্ষিক ক্রিয়া অনুষ্ঠানটি অন্যরকম গুরুত্ববহন করছে এলাকাবাসীর নিকট।

উক্ত ক্রিয়া প্রতিযোগিতা অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহিদুল ইসলাম হাওলাদার- সদস্য জেলা পরিষদ বরিশাল ও সাবেক ইউপি চেয়ারম্যান ৩ নং দাড়িয়াল ইউনিয়ন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবিএম জাহিদ হোসেন শাহীন- উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও এলাকার বিশিষ্ট সমাজসেবক নাজমুল হাসান নান্নু মৃধা। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন দাড়িয়াল ইউনিয়নের তিন বারের সফল সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম (বাবলু) তালুকদার।

মনোজ্ঞ সাংস্কৃতিক প্রতিযোগিতার মধ্য দিয়ে শেষ হয় বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতা। অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরুস্কার তুলে দেন অতিথিরা।

উল্লেখ্য ২৬ নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীগনও উক্ত ক্রিয়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

error: Content is protected !!