• ২০শে আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ৫ই ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

সোনারগাঁয়ে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত জুলাই ৪, ২০২১, ১৩:২৯ অপরাহ্ণ
সোনারগাঁয়ে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা

সোনারগাঁ প্রতিনিধিঃ পূর্ব শত্রুতার জের ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষারিয়ার চর গ্রামে সাংবাদিক মোঃসাজ্জাদ হোসেন (২৮) কে বৃহস্পতিবার (পহেলা জুলাই) স্থানীয় সন্ত্রাসীরা পিটিয়ে মারাক্তকভাবে আহত করায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়।

এ ঘটনায় ওই সাংবাদিকের শশুর কামাল মিয়া বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন। এঘটনায় পুলিশের অভিযান অব্যাহত আছে বলে জানা যায়।

আহত সাজ্জাদ হোসেন বঙ্গ টিভির সোনারগাঁ উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত।

অভিযোগ উল্লেখ করা হয়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের আষারিয়ার চর গ্রামের শাহজালাল এর সঙ্গে সাংবাদিক সাজ্জাদ হোসেনের দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিলো। বৃহস্পতিবার বিকেলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে শাহজালালের নেতৃত্বে তার ছেলে রোমান,ডালিম, সবুর খাঁন,মোঃসেলিম,মেহেদী হাসান,মকবুল হোসেন,উজ্জল মিয়া আঃ লতিফসহ ৮/১০ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে আষারিয়ার চর বাস স্টান্ডে সাংবাদিক সাজ্জাদ এর ভাড়াকৃত হোটেলে প্রবেশ করে হামলা চালিয়ে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করে। এসময় হামলাকারীরা সাংবাদিক সাজ্জাদ এর কাছে থাকা নগদ দশ হাজার টাকা ও সাথে থাকা ক্যানন ৭২০ মডেলের একটি ক্যামেরা লুট করে নিয়ে যায়।এর আগে আসামীরা হোটেলের পিছনের টিন কেটে প্রায় তিন লক্ষ টাকার মালামাল নিয়া যায়।

এ ব্যাপারে আহত সাজ্জাদ এর স্ত্রী বলেন, পূর্ব শত্রুতার জের ধরেই সন্ত্রাসীরা আমার স্বামীকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে।আমি এর সুষ্ঠু বিচার দাবি করছি।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।আসামীদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছেন।

error: Content is protected !!