• ১৪ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ৩০শে শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

খাগড়াছড়ির গুইমারায় অবৈধ অস্ত্রসহ আটক চার

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত জুন ২৯, ২০২১, ২৩:২৯ অপরাহ্ণ
খাগড়াছড়ির গুইমারায় অবৈধ অস্ত্রসহ আটক চার

মোঃআব্দুল্লাহ খাগড়াছড়ি প্রতিনিধি: খাগড়াছড়ির গুইমারায় সেনাবাহিনী অভিযান চালিয়ে ১টি এলজি, ১টি এ্যামোঃ, ৩০টি অবৈধ পোষ্টার, ৫টি মোবাইল, ১টি চাঁদা আদায়ের রশিদ বই এবং নগদ ৮৯০ টাকাসহ ৪ জন ইউপিডিএফ (মূল) দলের সদস্যকে আটক করা হয়েছে।

জানা যায়, গত কাল সোমবার রাত দুইটার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বাইল্যাছড়ি সাইন বোর্ড এলাকা থেকে গুইমারা রিজিয়নের জি এস ও টু ( ইন্ট)মেজর তাজুল ইসলামের নেতৃত্বে একটি টহল দল বিশেষ অভিযান পরিচালনা করে
রাষ্ট্র বিরোধী পোস্টার লাগানোর সময় অস্ত্র ও রাষ্ট্র বিরোধী পোস্টার সহ এ চারজনকে আটক করেছে।

আটককৃতরা হলেন বাইল্যাছড়ি এলাকার টোক্কা চাকমার ছেলে বনসিং চাকমা (৪৫), রাঙ্গামাটি কাউখালী কচুখালী রাজু মারমার ছেলে জুকের মারমা (১৯),বাইল্যাছড়ি এলাকার মংলাপ্রু মারমার ছেলে থোইচিং মারমা (২০),মাটিরাংগা বৌদ্ধ মন্দির পাড়া এলাকার সুইপা মারমার ছেলে উকাচিং মারমা (২৮)।পরে আএকৃতদের অস্ত্র, এ্যামোনিশন ও রাষ্ট্র বিরোধী পোষ্টারসহ গুইমারা থানায় হস্তান্তর করা হয়েছে।

গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো মিজানুর ওসি মোঃ মিজানুর রহমান আটকের বিষয় নিশ্চিত করে জানান,সেনাবাহিনীর নেতৃত্বে যৌথবাহিনির সদস্যরা রাষ্ট্র বিরোধী পোস্টার লাগানোর সময় অস্ত্র ও রাষ্ট্র বিরোধী পোস্টার সহ এ চারজনকে আটক করেছে। তাদের বিষয়ে অস্ত্র আইনে গুইমারা থানায় মামল রুজু করে খাগড়াছড়ি কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে।

error: Content is protected !!