• ১৬ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ১লা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ

বর্ষা মৌসুমে সারাদেশে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করবে সবুজ আন্দোলন ছাত্র পরিষদ

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত এপ্রিল ১০, ২০২১, ২২:৪৭ অপরাহ্ণ

সকালের সংবাদ ডেস্ক:

সবুজ আন্দোলনের অন্যতম সহযোগী সংগঠন সবুজ আন্দোলন ছাত্র পরিষদ। আজ ছাত্র পরিষদের উদ্যোগে জুমের মাধ্যমে”পরিবেশ বিপর্যয় রোধে তরুণ প্রজন্মের করণীয় ও পরিচিতি সভা” অনুষ্ঠিত হয়। ছাত্র পরিষদের আহ্বায়ক ফকির আল মামুন’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও পরিচালনা পরিষদের চেয়ারম্যান বাপ্পি সরদার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সাংগঠনিক সম্পাদক রবিন চৌধুরি,সোলায়মান হোসেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আসছে বর্ষা মৌসুমে সারা বাংলাদেশ একযোগে বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়ন করা হবে। তরুণ প্রজন্ম পরিবেশ বিপর্যয় রোধে এগিয়ে আসলে জনগণের মাঝে জনসচেতনতা তৈরি সহজ হবে। পাশাপাশি প্রত্যেকটি শিক্ষাপ্রতিষ্ঠানে ছাত্র পরিষদের মাধ্যমে সবুজ কর্নার প্রতিষ্ঠা করা হবে। আশা করি নতুন নেতৃত্বের মাধ্যমে জলবায়ু পরিবর্তনের জন্য দায়ী রাষ্ট্রের কাছ থেকে আন্তর্জাতিক জলবায়ু তহবিল আদায় করতে সক্ষম হবো।

সদস্য সচিব এইচ এম বাকী বিল্লাহর সঞ্চালনায় জুম মিটিং এ অংশগ্রহণ করেন যুগ্ম আহ্বায়ক নেহাল আহমেদ প্রান্ত, এমএ কাইয়ুম সুলতান, মহিউদ্দিন বিন নুরু, কেন্দ্রীয় সদস্য, আমিনুল ইসলাম মিলন, মোবারক হোসেন, আসাদুল হাসান শিশির প্রমুখ।

error: Content is protected !!