• ১১ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ , ২৭শে শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ

জমি নিয়ে বিরোধ: বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

সকালের সংবাদ ডেস্ক;
প্রকাশিত মার্চ ২৪, ২০২১, ০০:৩১ পূর্বাহ্ণ
জমি নিয়ে বিরোধ: বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

যুবলীগ নেতার হাতে প্রাইভেটকার চালক খুন

জেলা প্রতিনিধি |  লালমনিরহাটের কালীগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে আক্কাস আলী (৪০) নামে এক ব্যক্তিকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার বড় ভাই সোলেমান মিয়া। মঙ্গলবার (২৩ মার্চ) সন্ধ্যার দিকে উপজেলার চলবলা ইউনিয়নের কিসামত দুহুলী গ্রামে এ ঘটনা ঘটে। দুই ভাইয়ের মারামারি ঠেকাতে গিয়ে আরও দুই জন আহত হয়েছেন।

মঙ্গলবার রাত ৯টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আক্কাস আলী মারা যান। নিহত আক্কাস আলী (৪০) কিসামত দুহুলী গ্রামের মৃত আব্দুল সালামের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে বাবার জমি ভাগাভাগি নিয়ে বড় ভাই সোলেমান মিয়া ও ছোট ভাই আক্কাস আলীর মধ্যে বিরোধ চলছিল। মঙ্গলবার দুপুরে এ নিয়ে বাক-বিতণ্ডা শুরু হয়। পরে পরিবারের অন্য সদস্য ও প্রতিবেশীরা তাদেরকে শান্ত করেন। সন্ধ্যা ৬টার দিকে ফের দুই ভাইয়ের মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে বড় ভাই সোলেমান মিয়া কুড়াল দিয়ে ছোট ভাই আক্কাস আলীকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে।

গুরুতর অবস্থায় তাকে প্রথমে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজে নেয়া হয়। সেখানে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত ৯টার দিকে তার মৃত্যু হয়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এখনও কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

error: Content is protected !!